মঠবাড়িয়ায় যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: 4:19 PM, September 2, 2019 | আপডেট: 4:20:PM, September 2, 2019
ছবি: টিবিটি

মজিবর রহমান, মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় রাজনৈতিক কোন্দলের জেরে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল লস্কর (৪২) এর ওপর সন্ত্রাসী হামলা হয়েছে।

রোববার রাত সাড়ে আটটার দিকে সদর ইউনিয়নের উওর মিঠাখালী গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয় সন্মূখে মঠবাড়িয়া-তুষখালী সড়কে এ ঘটনা ঘটে। গুরতর অাহত অবস্থায় স্থানীয়রা যুবলীগ নেতাকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জখম গুরতর হওয়ায় বরিশাল সেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

আহত সোহেল লস্কর জানান, রাতে থানা থেকে বাড়ী যাওয়ার পথে সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আশরাফুর রহমানে সমর্থক ২০/২৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী রাস্তায় আমার ওপর পরিকল্পিতভাবে হামলা করার জন্য ওৎ পেতে থাকে। মোটরসাইকেল গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

এঘটনায় পৌর শহরে আ’লীগ ও যুবলীগ নেতা কর্মীদের মাঝে উওেজনা বিরাজ করছে। শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার সংবাদ পেয়ে ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ তাৎক্ষণিকভাবে আহত যুবলীগ নেতা সোহেল লস্করকে হাসপাতালে দেখতে যান এবং চিকিৎসার জন্য বরিশাল প্রেরন করেন।