মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদককে নিসু ফাউন্ডেশনের সংবর্ধনা

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯ | আপডেট: ৬:২০:অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯
ছবি: টিবিটি

সামাজিক সংগঠন নিসু ফাউন্ডেশনের উদ্যোগে যশোরের মণিরামপুর প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি ফারুক আহাম্মেদ লিটন এবং সম্পাদক মোঃ মোতাহার হোসেনকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।

রবিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত এ নাগরিক সংবর্ধনায় সংগঠনের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান উপস্থিত থেকে সংবর্ধিত অতিথিদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মণিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এস.এম. মজনুর রহমান, সহযোগী অধ্যাপক মোঃ আব্বাস উদ্দিন, সহ-সভাপতি জি.এম. ফারুক আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রয়েল, সাংগঠনিক সম্পাদক এস.এম. সিদ্দিক, তথ্য ও গবেষণা সম্পাদক শফিয়ার রহমান, ক্রীডা ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, নির্বাহী সদস্য অধ্যাপক হোসাইন নজরুল হক, সদস্য প্রভাষক সঞ্জয় দে, মোস্তাফা আলমগীর হোসেন প্রমুখ।

সংবর্ধনা শেষে উপস্থিত সম্মানিত সাংবাদিকবৃন্দদের সঙ্গে নিসু ফাউন্ডেশনের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমানের সামাজিক কর্মকান্ড ও অন্যান্য বিষয়ে এক মতবিনিময় এবং চা চক্র অনুষ্ঠিত হয়। এ সময়ে উপস্থিত সকলকে নিসু ফাউন্ডেশনের প্রকাশনী “স্বজন”র কপি তুলে দেওয়া হয়।