মসজিদে চুরি

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮ | আপডেট: ৮:৪৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮

ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়ায় মসজিদে চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে আখাউড়া-আগরতলা সড়কের ‘প্রেসিডেন্ট সড়ক নামক’ এলাকায় এ চুরির ঘটনা ঘটে।

চোরের দল ওই মসজিদের ভেতর থেকে একটি আইপিএস, আইপিএসের ব্যাটারি, দুটি মাইক, এনার্জি লাইট, দুটি সিলিং ফ্যানসহ অর্ধলক্ষাধিক টাকার বিভিন্ন মালামাল লুটে নিয়ে যায়।

জানা গেছে, আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের প্রেসিডেন্ট সড়ক নামক এলাকায় আখাউড়া-আগরতলা সড়কের পাশের একটি জামে মসজিদের দরজার তালা ভেঙে চোরেরা মসজিদে ঢুকে। এ সময় চোরের দলরা মসজিদের মূল্যবান মালামালের পাশাপাশি নগদ টাকার দানবাক্সটিও লুট করে নিয়ে নেয়।

স্থানীয় বাসিন্দা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম জানান, সম্প্রতি এলাকায় চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। পরপর বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটলেও এর কোনো প্রতিকার না হওয়ায় চোরের দল বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি বলেন, মসজিদে চুরির ঘটনা খুবই ন্যক্কারজনক। সংঘবদ্ধ একটি চোরের দল গভীর রাতে মসজিদের দানবাক্স, আইপিএস, মাইক, সিলিং ফ্যানসহ মূল্যবান বিভিন্ন মালামাল লুটে নিয়ে যায়। এ চুরির ঘটনায় যারা জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় নেয়ার দাবি জানান তিনি।