‘মহাজোটে সফল হয়েছি, যুক্তফ্রন্টেও সফল হব’:গোলাম রেজা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৮ | আপডেট: ১:১১:পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি দেশজুড়েঃ সাতক্ষীরার শ্যামনগরে ঢাক-ঢোল পিটিয়ে ব্যাপক প্রচার চালানো হলেও যুক্তফ্রন্টের প্রথম সমাবেশে যোগ দিতে পারেননি জোটের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

ফলে বৃহস্পতিবার মহাসমাবেশ শেষ করতে হয় সমাবেশের সভাপতি সাবেক সাংসদ ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতিমণ্ডলীর সদস্য এইচ এম গোলাম রেজার বক্তব্য দিয়ে। শ্যামনগর বাসটার্মিনাল মাঠে ওই সমাবেশ হয়।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যুক্তফ্রন্টের নেতাদের হেলিকপ্টার উড়তে দেওয়া হয়নি বলে সমাবেশে মন্তব্য করেন গোলাম রেজা।

এটি একটি ষড়যন্ত্র দাবি করে তিনি বলেন, আগেও দুই বার হেলিকপ্টার নিয়ে তাঁর শ্যামনগর আসার কথা ছিল। বিকল্পধারার নতুন এই নেতা বলেন, মানুষ এখন শান্তিতে ঘুমাতে পারে না। তাদের শান্তিতে বাঁচতে দেওয়া হয় না।

ঢাকা থেকে যুক্তফ্রন্টের নেতাদের আসতে না দেওয়ার ষড়যন্ত্রের কথা আবারও উল্লেখ করে জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত সাবেক হুইপ গোলাম রেজা বলেন,‘তাদের ভয় দেখিয়ে বলা হয়েছে, শ্যামনগরে গেলে গুলি হবে, আন্দোলন হবে, তাই যাবেন না।

এ কথা শুনে যুক্তফ্রন্ট ও বিকল্পধারার চেয়ারম্যান ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, শিডিউল ঘোষণার পর চারদিন শ্যামনগরে থেকে আমি প্রচারণা চালাতে চাই। তুমি বলে দিও।’

গোলাম রেজা বলেন, মহাজোট করেছিলাম, সফল হয়েছি। এবার যুক্তফ্রন্ট করছি, সফল হব। আটটি দল নিয়ে আমরা জোট করেছি। এই জোট নিয়ে ভোট করব। প্রধানমন্ত্রীর সাথে সংলাপে আমি সাত দফা তুলে ধরেছিলাম। এর মধ্যে ছিল শ্যামনগরের সব মামলা তুলে নিতে হবে। তিনি রাজি হয়েছেন।

সন্ত্রাসীদের হাতে নিহত কালীগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেনের মেয়ে সাফিয়া পারভিন বলেন, আমার বাবা হত্যার বিচার পেতে গোলাম রেজাকে এমপি হিসেবে দেখতে চাই।

সমাবেশে আরো বক্তব্য দেন আনসার ভিডিপির সাবেক কর্মকর্তা শাহাদাত হোসেন, কাশিমারির মুজিবর রহমান, কৃষ্ণনগরের আইউব হোসেন, এমএ গনি, হাফেজ বেল্লাল প্রমুখ।
Add Image