মহেশ বাবু নিজের গ্রামের সবাইকে বিনামূল্যে দিলেন করোনার টিকা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, জুন ৯, ২০২১ | আপডেট: ৮:২১:অপরাহ্ণ, জুন ৯, ২০২১

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত ভারতে সংক্রমণ কিছুটা কমে এসেছে। মৃত্যুও আগের চেয়ে নিয়ন্ত্রণে এসেছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে কোভিডে মৃত্যু হয়েছে দুই হাজার ২১৯ জনের।

করোনা মোকাবিলায় শুরু থেকে নানা ধরনের উদ্যোগ নিতে দেখা গেছে তারকাদের। তেলেগু অভিনেতা মহেশ বাবু মানুষের পাশে দাঁড়ালেন ভাইরাসটির টিকা নিয়ে।

অন্ধ্রপ্রদেশে নিজের গ্রাম বুড়িপালেমে সাত দিনের টিকা কর্মসূচির আয়োজন করেন মহেশ বাবু। যা এরইমধ্যে সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন এই তারকার স্ত্রী নম্রতা শিরোদকর।

বুধবার (০৯ জুন) মহেশপত্নী সামাজিক মাধ্যমে লেখেন, ‘বুড়িপালেমে সফলভাবে ৭ দিনব্যাপী টিকা কর্মসূচি সম্পন্ন হয়েছে। আমাদের গ্রামের মানুষদের টিকা দেওয়ার চেয়ে খুশির বিষয় আর কী বা হতে পারে! টিকা নিতে এসে এই কার্যক্রম সফল করার জন্য গ্রামের সবার প্রতি কৃতজ্ঞতা। ’

এছাড়া এমন মহান আয়োজনের জন্য মহেশ বাবুকেও তিনি ধন্যবাদ জানান।

বুড়িপালেম হচ্ছে মহেশ বাবুর জন্মস্থান। ২০১৫ সাল থেকে এই গ্রামের নানা দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন অভিনেতা। তখন এই তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, এই তারকা তার দাতব্য প্রতিষ্ঠানের মাধ্যমে গ্রামের নানামুখী উন্নয়নমূলক কাজ করবেন।

সে থেকে নতুন ভবন, শ্রেণিকক্ষ তৈরি, স্বাস্থ্য ক্যাম্পাসসহ নানা কর্মকাণ্ড বাস্তবায়ন করেছেন মহেশ বাবু। সে ধারাবাহিকতায় এবার তিনি টিকা কার্যক্রম পরিচালনা করলেন।

গত ৩১ মে থেকে এই টিকা কর্মসূচিটি বাবা কৃষ্ণের জন্মদিন উপলক্ষে শুরু করেছিলেন মহেশ বাবু।