মাওলানা মো: গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যু নিয়ে গুজব

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২০ | আপডেট: ৫:৫৯:অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২০

হাসপাতালে চিকিৎসাধীন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, জনপ্রিয় ধর্মীয় বক্তা ও ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন কসবা উপজেলার আড়াইবাড়ি কামিল মাদ্রাসার অধ্যক্ষ শায়েখ মাওলানা মো: গোলাম সারোয়ার সাঈদী আগের চেয়ে কিছুটা ভালো আছেন। পরিবারের সদস্যরা তার সুস্থতায় কামনায় দোয়া চেয়েছেন।

এদিকে, আজ শনিবার (৭ নভেম্বর) বিকেলে সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন গ্রুপ থেকে পোস্টের মাধ্যমে তার মৃত্যুর খবর ছড়ানো হয়। পরে ভুয়া এই সংবাদটি সামাজিক যোগাযোগমাধ্যমেও তা দ্রুত ছড়িয়ে পড়ে।

তবে বিকেলে ৫টার দিকে মাওলানা সাঈদীর ফেসবুক পেজের এক (এডমিন) এক পোস্টে বিষয়টি ভুয়া বলে বলা হয়েছে। এতে বলা হয়, ‘অনেকেই আপনাদের প্রিয় মো. গোলাম সারোয়ার সাঈদী সাহেবের মৃত্যুর গুজব রটাচ্ছেন। দয়া করে সবাই সতর্কতা অবলম্বন করুন। প্রিয় হুজুর আগের চেয়ে কিছুটা ভালো আছেন। আলহামদুলিল্লাহ। সবার কাছে দোয়া চাই।’

মাওলানা সাঈদীর পরিবার সূত্রে জানা যায়, তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে তাকে ঢাকার এভারকেয়ার হাসপাতালের (সাবেক অ্যাপোলো হাসপাতাল) আইসিইউতে নেয়া হয়েছে। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে বলে জানা গেছে।