মাত্র ১৫০ টাকায় বিয়ে সারলেন তারকা দম্পতি!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, মে ১২, ২০২১ | আপডেট: ৭:২২:অপরাহ্ণ, মে ১২, ২০২১

রাবার ব্যান্ড দিয়ে তৈরি আংটি ও এক বন্ধুর থেকে ধার করা শাড়ি দিয়েই অভিনব উপায়ে বিয়ে সারলেন সলোনি ও ভিরাফ প্যাটেল। বিয়ের জন্য তারা যে টাকা জমিয়েছিলেন, তা তারা দান করবেন করোনার ত্রাণে। এভাবেই গোটা বিশ্বের কাছে নজির গড়লেন ভারতের এই তারকা দম্পতি।

মাত্র ১৫০ টাকায় বিয়ে সেরেছেন তারকা দম্পতি ভিরাফ প্যাটেল ও সালোনি খান্না। মুম্বাইয়ের একটি আদালতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। এমনটাই জানা গেছে একাধিক ভারতীয় গণমাধ্যম সূত্রে।

অনেকদিন ধরেই বিয়ের পরিকল্পনা করছিলেন তারা। জমকালো আয়োজনে আনুষ্ঠানিকতা সারতে চেয়েছিলেন। সে অনুযায়ী বিভিন্ন পরিকল্পনাও করেছিলেন তারা। কিন্তু সব পরিকল্পনা ভেস্তে দেয় করোনা পরিস্থিতি। ফলে ঘটা করে আয়োজন ছাড়াই বিয়ে করেন তারা।

তাদের বিয়েতে উপস্থিত ছিলেন মাত্র তিনবন্ধু। বিয়েতে সাক্ষী দিয়েছেন তারা। বিয়েতে আংটির বদলে নববধূর আঙুলে রাবার ব্যান্ড পরিয়ে দিয়েছেন ভিরাফ। ভারতীয় গণমাধ্যমকে তিনি জানান, সব দোকান বন্ধ থাকায় ইচ্ছে থাকলেও পছন্দসই গহনা কেনা সম্ভব হয়নি।

সাদামাটা বিয়েতে সাদা রঙের পোশাক পরেছিলেন ভিরাজ আর সালোনি। সাদা শাড়ির সঙ্গে ব্লাউজ পরেছিলেন সালোনি আর ভিরাফের পরনে ছিল ওয়েস্টার্ন ফরমাল পোশাক। বিয়ের পরে ফটোসেশনও করেছেন তারা।

এপ্রিল করোনায় আক্রান্ত হয়েছিলেন ভিরাফ এবং তার পরিবারের দুই সদস্য। তারা সুস্থ হয়ে উঠায় ভিডিও কলে আলোচনা করেই সীমিত আকারে বিয়ে সেরেছেন তারা। চলতি মাসের ১৫ ও ১৬ তারিখ মুম্বাই এবং দিল্লিতে অনুষ্ঠান করার কথা ছিল তাদের। কিন্তু এখন তা বাতিল করা হয়েছে।