মাদক সেবন করায় দুই শিক্ষককে গণধোলাই দিয়ে গাছের সাথে বেঁধে রাখল জনতা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: 11:36 PM, December 2, 2019 | আপডেট: 11:38:PM, December 2, 2019

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মাদক সেবনের দায়ে দুই শিক্ষককে গাছের সঙ্গে বেঁধে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। রোববার সন্ধ্যায় উপজেলার সুচীপাড়া উত্তর ইউনিয়নের চাঁদপুর গ্রামের কাউছার স্টোরের সামনে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে শাহরাস্তি থানার পুলিশ আটকৃত দুই ব্যক্তিকে মাদকসহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তারা হলেন, ফেরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল চন্দ্র মজুমদার (৩৬) ও জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোসেন (২৮)।

এলাকাবাসী জানায়, ফেরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল চন্দ্র মজুমদার ও জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোসেন দীর্ঘদিন যাবত মাদক সেবন ও মাদক ব্যবসা চালিয়ে আসছিল। ঘটনার দিন সহকারী শিক্ষক শাহাদাত ও উৎপলকে ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে ধরে উত্তেজিত জনতা গনধোলাই দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে।

এ সময় আটককৃতরা সঙ্গে থাকা কিছু ইয়াবা ট্যাবলেট পানিতে ছুড়ে ফেলে। পরে জনতা তাদের শরীর তল্লাশি চালিয়ে নয় পিস ইয়াবা ট্যাবলেট পায়। আটককৃত সহকারী শিক্ষক উৎপল ও শাহাদাত কিছুদিন আগেও সুচীপাড়া বাজার এলাকা থেকে মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছিলেন।

শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এস আই) গোলাম মোস্তফা জানান, সংবাদ পেয়ে ফোর্স নিয়ে আটককৃত দুই ব্যক্তিকে মাদকসহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।
এ বিষয়ে মাদকদ্রব্য আইনে শাহরাস্তি থানায় একটি মামলা করা হয়। আজ সোমবার তাদের চাঁদপুর জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।