মাদ্রিদে বাসা খুঁজছেন এমবাপ্পে!

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২১ | আপডেট: ৮:৩০:অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

পিএসজিতে সুখেই আছেন কিলিয়ান এমবাপ্পে। সেখানেই তার থেকে যাওয়ার জন্য সব কিছুই বলে কদিন আগে জানিয়েছিলেন কোচ মরিসিও পচেত্তিনো কিন্তু বাস্তবতা সব সময় ভিন্নই হয়। গুঞ্জন শোনা যাচ্ছে, এমবাপ্পে তার কাছের লোকদের মাধ্যমে মাদ্রিদে বাড়ি খুঁজছেন!

মাদ্রিদে বাড়ি খোঁজার মানে এমবাপ্পে রিয়ালে পাড়ি জমাচ্ছেন। তাহলে অনেক দিন ধরে যে গুঞ্জন শোনা যাচ্ছে, সেটি কি সত্যি হতে চলেছে!

মঙ্গলবার রাতে মুন্ডো দিপোর্তিভোর বরাত দিয়ে গোলডটকম জানিয়েছে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ করবেন না এমবাপ্পে। যদিও নিজের ভবিষ্যৎ নিয়ে এখনই ভাবছেন না ফরাসি তারকা। আপাতত চ্যাম্পিয়নস লিগ ও ফ্রেঞ্চ লিগ ওয়ান নিয়ে ভাবছেন। দুটো শিরোপাই জিততে চান তিনি।

চ্যাম্পিয়নস লিগের ভাগ্যের ওপর নির্ভর করছে সামনের দল-বদলের মৌসুমে এমবাপ্পে ঠিকানা পাল্টাবেন কিনা। এরই মধ্যে খবরটা দিল মুন্ডো দিপোর্তিভো। এমবাপ্পের এজেন্ট নাকি মাদ্রিদে ভালো একটা বাসার খোঁজ করছেন। নতুন মৌসুমে নাকি সেখানেই উঠবেন পিএসজি তারকা। রিয়ালে খেলার জন্য ইতোমধ্যে নাকি স্প্যানিশ ভাষাও শিখে ফেলেছেন এমবাপ্পে।

এমবাপ্পেকে ভীষণ পছন্দ করেন রিয়াল মাদ্রিদ প্রধান কোচ জিনেদিন জিদান। অনেকেই ফ্রান্স দলে জিদানের ছায়া দেখছেন এমবাপ্পের মধ্যে। পূর্বসূরি জিজুর ছোঁয়ায় আরো উন্নতি করতে পারেন এমবাপ্পে। এই দুজনের মধুর সম্পর্কই রিয়াল-এমবাপ্পে চুক্তির বড় প্রভাবক হতে পারে। ওদিকে এমবাপ্পের সঙ্গে চুক্তি নবায়নে উঠেপড়ে লেগেছে পিএসজি।