মানিকগঞ্জে জাতীয় নিরাপদ খাদ্য দিবসের র‌্যালী

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৯ | আপডেট: ৫:৫৭:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৯

জাতীয় নিরাপদ খাদ্য দিবস উপলক্ষ্যে মানিকগঞ্জে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়েল সামনে থেকে বের হয় বর্ণাঢ্য র‌্যালীর উদ্বোধন করেন জেলা প্রশাসক এস, এম ফেরদৌস।র‌্যালীতে জেলা প্রশাসনসহ জেলার বিভিন্ন দফতর ও সামাজিক সংগঠন অংশ নেয়।

র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক এস, এম ফেরদৗসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট গোলাম মহীউদ্দীন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবদুল মজিদ ফটো, জেলা আওয়ামীলীগের যুগ্ম সসম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা, ক্যাবের সাধারন সম্পাদক সামছুন্নবী তুলিপসহ বাজার বণিক সমিতি নেতৃবৃন্দ।

নিরাপদ ও পুষ্টিসম্মত খাদ্য বিষয়ে মূল প্রবন্ধ তুলে ধরেন মানিকগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষন বিভাগের সহকারি পরিচালক আসাদুজ্জামান খান রুমেল ও উপস্থাপনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: বাবুল মিয়া।

সভায় বক্তারা বলেন, নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সকলকে সচেতন হতে হবে। প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে সচেতনতা বাড়াতে হবে।খাদ্যে ভেজাল রোধ করতে নিয়মিত ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করতে হবে।