মানিকগঞ্জে বজ্রপাতে স্কুল শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, জুন ৬, ২০২০ | আপডেট: ৮:৩৫:অপরাহ্ণ, জুন ৬, ২০২০
ছবি: টিবিটি

মানিকগঞ্জ সদর উপজেলার মালঞ্চ গ্রামে বজ্রপাতে এক স্কুল শিক্ষক নিহত ও অপর ৪জন আহত হয়েছেন। শনিবার বেলা দেড়টার দিকে বাড়ির পাশে ধান মাড়াইকালে হঠাৎ বজ্রপাতে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত মো. জাহাঙ্গীর আলম মানিকগঞ্জ পৌরসভার মালঞ্চ এলাকার জসিম উদ্দিনের ছেলে। তিনি মানিকগঞ্জ জেলা শহরের পোড়রা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

পরিবারের বরাত দিয়ে বিদ্যালয়টির প্রধান শিক্ষক পারভীন আক্তার জানান, আছরের আযানের পর বাড়ির পাশে ধানের খোলায় মারাইযন্ত্র দিয়ে ধান মারাই করছিলেন জাহাঙ্গীর আলম এবং সিরাজগঞ্জ থেকে আসা দুইজন দিনমজুর। সেখানে আরও উপস্থিত ছিলেন তাঁর মা রিজিয়া বেগম ও ফুফু আয়েশা বেগম। হঠাৎ বৃষ্টিসহ বজ্রপাতে মারাত্নকভাবে আহত হয় জাহাঙ্গীর। সাথে থাকা অন্যরাও আহত হয়। আহত জাহাঙ্গীর ও আয়েশা বেগমকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বে থাকা ডা. বদরুল আলম জানান, বজ্রপাতে আহত জাহাঙ্গীর আলম হাসপাতালে আনার আগেই মারা গেছেন। আহত আয়েশা বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

নিহত মো. জাহাঙ্গীর আলম ১৩ ও ৭ বছরের দুই মেয়ে ও স্ত্রীকে রেখে অকালেই চলে গেলেন। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন তাঁর সহকর্মী শিক্ষক ও বন্ধুরা।