মালয়েশিয়ায় দুর্ঘটনার শিকার মাগুরার জুয়েল ২০ লক্ষ টাকা পেলেও খোঁজ মিলেছে না

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০১৯ | আপডেট: ৬:২৯:অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০১৯
ছবি: প্রতিনিধি

শেখ সেকেন্দার আলী, মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়ায় বিল্ডিং কনস্ট্রাকশনের কাজে থাকা অবস্থায় দুর্ঘটনায় পঙ্গু হওয়া মাগুরার জুয়েল ইনসুরেন্স বাবদ ২০ লক্ষ টাকা পেলেও তার খোঁজ মিলছে না।

দুর্ঘটনায় আহত হওয়ার পর পঙ্গু হয়ে মালয়েশিয়া ছেড়ে যাওয়ার পর ইন্স্যুরেন্সের এই টাকা মিললেও জুয়েলের খোঁজে তার বন্ধুরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। জুয়েলের বন্ধু কামাল এই প্রতিবেদক শেখ সেকেন্দার আলীকে জানান, ১ বছর আগে জুয়েল শাহআলম এলাকায় একটি বিল্ডিং কনস্ট্রাকশন কাজে নিয়োজিত থাকা অবস্থায় দুর্ঘটনায় শিকার হয়ে পঙ্গুত্ব বরণ করেন।

ইন্স্যুরেন্সের টাকার জন্য আদালতে মামলা দিয়ে জুয়েল দেশে ফিরে যায়। দেশে যাওয়া পরে কিছুদিন যোগাযোগ থাকলেও বর্তমানে আর জুয়েলের সঙ্গে যোগাযোগ না থাকায় তার ইন্স্যুরেন্সের ২০ লক্ষ টাকা দিতে কোন উপায়় না পেয়ে সাংবাদিকদের দ্বারস্থ হন কামাল। পাসপোর্টে লেখাা অনুযায়ী জুয়েলের বাড়ি মাগুরা জেলায়, কিন্তু বাড়ি কোন জায়গায় তা বুঝার উপায় নেই।

যদি কোন সহৃদয়বান জুয়েলের খোঁজ পেয়ে থাকেন তাহলে কামাল হোসেন মোবাইল নাম্বার +৬০১৭২০৭১৯৩০/+৬০১৮২৪৩৫৬৫৪ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।