মাহবুব রহমান রুহেলের সঙ্গে আওয়ামী লীগ নেতাদের সাক্ষাৎ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১ | আপডেট: ৪:৪৮:অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে (চসিক) দলীয় প্রার্থীকে জয়ী করতে কাজ করছে চট্টগ্রামের আওয়ামী লীগের সব ইউনিট। গতকাল সোমবার সাংস্কৃতিক অঙ্গনের তারকাদের পাশাপাশি মিরসরাই এবং চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়েও প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগ নেতা মাহবুব রহমান রুহেল।

আগামীকাল অনুষ্ঠিত হবে চসিক নির্বাচন। প্রচারণাও মোটামুটি সম্পন্ন। শেষ মুহূর্তে কর্মপন্থা নির্ধারণ করতে রুহেলের সঙ্গে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগ এবং মিরসরাই উপজেলা আওয়ামী লীগের নেতাদের বৈঠক হয়েছে। কর্মকৌশল গ্রহণ শেষে নেতারা জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তিতে রুহেলকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মাহবুব রহমান রুহেল প্রযোজিত ন’ডরাই ছয়টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ জিতে নেয়। বৈঠকে আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে রুহেল বলেন, আমাদের খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা, সুস্থ বিনোদন কমে যাওয়া তরুণসমাজ মাদককে বিনোদন হিসেবে গ্রহণ করছে । এদের ফেরাতে মিরসরাইতে ‘ইয়ুথ কমপ্লেক্স’ নির্মাণ করব। যেখানে বিনোদন, দক্ষতা অর্জন, খেলাধুলার সব উপকরণ থাকবে।’ তিনি এ সময় মিরসরাইতে চলমান শিল্পবিপ্লব এবং চট্টগ্রামের ব্র্যান্ডিংয়ের উপর জোর দেন।

বৈঠকে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি ও মিরসরাই উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জে কে চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভুঁইয়াসহ স্থানীয় নেতারা অংশ নেন।