মায়ের সঙ্গে দুপুরে ভাত খাওয়া হলো না শাওনের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০ | আপডেট: ৭:১৯:অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

রেজওয়ান বাপ্পী, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি: যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন।

বুধবার বিকেল ৩টার দিকে উপজেলার কীর্তিপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাওন কবির (২২) উপজেলার ঝাউদিয়া গ্রামের গার্মেন্টস ব্যবসায়ী সাইদুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলের দিকে কীর্তিপুর নাজমুল ইসলামের গ্যারেজের পাশে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে শাওন গুরুতর আহত হন। সেখান থেকে দ্রæত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা আরো বেশি খারাপ দেখে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে পৌঁছানোর পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কীর্তিপুর এলাকার আরাফাত কল্লোল জানান, ঝিকরগাছায় নিজেদের গার্মেন্টস থেকে দুপুরে ভাত খেতে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিল শাওন। পথিমধ্যে কীর্তিপুর ‘নাজমুল ইসলাম টার্মিনাল’ এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাঁঠাল গাছের সঙ্গে ধাক্কা খায়। পরে ঝিকরগাছা এবং সদর হাসপাতালে নিয়ে গেছে সে মৃত্যুবরণ করেন।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহতের ঘটনা শুনেছি। কিন্তু থানায় কেউ আসেনি। বিষয়টি হয়তো হাইওয়ে পুলিশ দেখছে।

নাভারণ হাইওয়ে থানার ইনচার্জ (ভারপ্রাপ্ত) টিটু কুমার নাথ বলেন, আমরা এমন কোনো খবর পাইনি। এটা হয়তো মহাসড়কের কোনো দুর্ঘটনা নয়। ভেতরের কোনো রোডে ঘটতে পারে।