মায়ের সামনেই যমজ দুই কন্যাকে বাবার ধর্ষণ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯ | আপডেট: ৫:০০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় জমজ দুই কিশোরী মেয়েকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিশোরীদের মা শুক্রবার রাতে থানায় মামলা করার পর তাকে গ্রেপ্তার করে পুলিশ। ৪৫ বছর বয়সী এই ব্যক্তির বাড়ি উপজেলার মাওনা এলাকায়। তার বিরুদ্ধে ডাকাতি ও মাদকসেবনেরও অভিযোগ রয়েছে।

কিশোরীদের মা জানান, প্রায় ২৫ বছর আগে তিনি ওই ব্যক্তিকে বিয়ে করেন। তাদের দুটি জমজ মেয়ে হয়। পরে তার অনুমতি ছাড়াই তার স্বামী আরও দুটি বিয়ে করেন।

তিনি বলেন, এক পর্যায়ে সে আমাকে আমার বাবার বাড়ি পাঠিয়ে দেয়। আমি দুই মেয়েকে নিয়ে বাবার বাড়ি থাকি। সে আমাদের ভরণ-পোষণ না দিলেও ভয়ভীতি দেখিয়ে আমার সঙ্গে মেলামেশা করত। তারপর সে আমার বাবার বাড়িতে গিয়ে ভয় দেখিয়ে মেয়েদের অনেক দিন ধর্ষণ করেছে। পরে সে আমার সামনেই ভয় দেখিয়ে দুই মেয়েকে একই ঘরে ধর্ষণ করে। কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বলেন, এই বাবার বিরুদ্ধে ডাকাতিসহ মাদকসেবনেরও অভিযোগ রয়েছে। সে খুব হিংস্র প্রকৃতির লোক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার মেয়েদের ধর্ষণের কথা স্বীকার করেছে।

কিশোরীদের ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।