মিথ্যা বদনাম তুলার, কন্যার প্রেমে উন্নতি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৪২ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০১৯ | আপডেট: ৯:৪২:পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০১৯
ছবিঃ সংগৃহীত

চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ:প্রেমের ব্যাপারে কোনও রকম চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো। শিল্পীদের সামনে ভালো সুযোগ আসার সম্ভাবনা আছে।দুশ্চিন্তা বাড়তে পারে। শিক্ষকদের জন্য ভাল খবর আসতে পারে।

বৃষ:মাদকাসক্তি থেকে ক্ষতির আশঙ্কা। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অযথা ব্যয় বাড়তে পারে। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি বিষয়ক লেনদেন নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মিথুন: বিয়ের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসার সম্ভাবনা আছে। বিপদে পড়ার সম্ভাবনা আছে। অসুখে কষ্ট পেতে পারেন। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট পাবেন।

কর্কট: খেলাধুলায় শুভ পরিবর্তন আসতে পারে। বিয়ের ব্যাপারে অগ্রগতি হওয়ার সম্ভাবনা আছে। চাকরির ব্যাপারে সুসংবাদ আসার সম্ভাবনা আছে। প্রিয়জনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

সিংহ: বাড়তি ব্যবসা থাকলে তাতে বিনিয়োগ না করাই ভালো। মা, বাবার সঙ্গে কোনও বিশেষ আলোচনা হতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। চাকরির জায়গায় জটিলতা নিয়ে চিন্তা।

কন্যা: ব্যবসায় কোনও ভাবেই মেজাজ হারাবেন না। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। ভাই-বোনের সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি হতে পারে।

তুলা: মিথ্যা বদনাম হতে পারে, সাবধান থাকুন। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। বাড়তি কোনও খরচের জন্য ব্যবসায় চাপ। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে।

বৃশ্চিক: সকালে স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। কোনও বাজে কথা বলবার জন্য মনে অনুশোচনা। আজ কোনও ভাবে কোথাও টাকা আটকে যেতে পারে। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে।

ধনু: বাড়িতে সকলে মিলে ভ্রমণে বাধা পড়তে পারে। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পেতে পারেন। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব হতে পারে।

মকর: কোনও নিকট আত্মীয়ের কূটচালের জন্য সংসারে বিবাদ হতে পারে। বাড়িতে কোনও নতুন লোক নিয়ে চিন্তা। কৃষি কাজে সাফল্য পাবেন। পড়াশোনায় সুনাম বৃদ্ধি। দুপুরের পরে ব্যবসায় সকলের সঙ্গে বিশেষ আলোচনা। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, সমস্যা হতে পারে।

কুম্ভ: ব্যবসায় কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে। স্ত্রীর জন্য প্রচুর খরচ হওয়ার আশঙ্কা। আজ ব্যবসায় অর্থাভাব হতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

মীন: আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর কোনও কাজের জন্য সম্মান নষ্ট। আজ বন্ধুর জন্য কোনও কারণে কষ্ট হতে পারে। ব্যবসায় উন্নতি। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার আলোচনা বন্ধ হতে পারে।