মিমি-শুভশ্রী-নুসরাতের সঙ্গে অভিনয়ে সৌরভ গাঙ্গুলি!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮ | আপডেট: ৬:৩৪:অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৮

টিবিটি বিনোদনঃঅনেক বছর পর আবার রুপালি পর্দায় দেখা যাবে অন্যতম সেরা বাঙালি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলিকে। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি ও নুসরাত জাহানের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে অভিনয় করবেন সৌরভ।

দেড় দশকেরও আগে সৌরভ গাঙ্গুলিকে দেখা গিয়েছিল বাণিজ্যিক ধারার মিউজিক ভিডিওতে। বলিউড সুপারস্টার হৃতিক রোশনের সঙ্গে ওই মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন সৌরভ। ভক্তদের কাছে দাদা নামেই পরিচিত সৌরভকে এবার আরেকটি মিউজিক ভিডিওতে দেখা যাবে।

জি ২৪ ঘণ্টার বরাত দিয়ে অনলাইন ডিএনএ জানিয়েছে, বাঙালির বড় উৎসব দুর্গাপূজা নিয়ে ওই মিউজিক ভিডিওতে দাদা অভিনয় করবেন মিমি, শুভশ্রী ও নুসরাতের সঙ্গে। ভিডিওর পরিচালক রাজ চক্রবর্তী। সংগীতায়োজন জিৎ গাঙ্গুলির। গানটি লিখেছেন প্রিয়া চট্টোপাধ্যায়।

মিউজিক ভিডিওটির শিরোনাম ‘গাঙ্গুলি বাড়ির পুজোর গান’। এর মধ্যেই শুটিং হয়ে গেছে। সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলি একটি ছবিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবিতে সৌরভ গাঙ্গুলিকে উৎসবের আমেজে দেখা যায়, সঙ্গে ছিলেন শুভশ্রী ও জিৎ।

পাদপ্রদীপের আলোয় থাকা গাঙ্গুলিকে টিভি পর্দায় বিভিন্ন বাণিজ্যিক অনুষ্ঠানে দেখা যায়। ক্রিকেট ধারাভাষ্যে তো আছেনই। জি বাংলার জনপ্রিয় কুইজ শো ‘দাদাগিরি’ তো গাঙ্গুলির জন্যই। টালিউডের নায়িকাদের সঙ্গে এর আগেও কাজ করেছেন দাদা। কিন্তু এবার প্রথম পূর্ণাঙ্গ মিউজিক ভিডিওতে অভিনয় করছেন তিনি। লাখো দাদাভক্তর জন্য এটা পূজার উপহার।

২০০১ সালে হৃতিক রোশনের সঙ্গে অভিনয় করেছিলেন। এবার নিশ্চয়ই আরো ভালো অভিনয় করবেন সৌরভ গাঙ্গুলি।