মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস ‘সাহো’

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৩ পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯ | আপডেট: ১১:৫৩:পূর্বাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯
সংগৃহীত

চলতি বছরের মেগা বাজেটের ছবি ‘সাহো’ শুক্রবার (৩০ আগস্ট) ভারতের ৫ হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন বাহুবলী খ্যাত প্রভাস এবং শ্রদ্ধা কাপুর। তবে ছবিটির জন্য হতাশার খবর হলো- মুক্তি পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে পুরো ছবিটি প্রকাশ হয়ে গেছে।

ভারতের সংবাদ মাধ্যমগুলোতে বলা হচ্ছে, Tamil Rockers (তামিল রকার্স) নামে একটি ওয়েবসাইট অনলাইনে ছবিটি প্রকাশের জন্য দায়ী। ওই ওয়েবসাইটে প্রায়ই বড় বাজেটের ছবির পাইরেটেড প্রিন্ট অনলাইনে লিক করে দেয়। এর আগেও বাহুবলী ২-এর পাইরেটেড প্রিন্টও লিক করে দিয়েছিল তারা।

‘সাহো’ ছবিটি শুরুতে ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে ৩০ আগস্ট মুক্তি পায়। মোট চারটি ভাষায় সারাদেশে রিলিজ দেয়া হয় ছবিটি। বলা হচ্ছে এখন পর্যন্ত ভারতীয় সিনেমার অন্যতম দামি ছবি এটি।

এদিকে তামিল রকার্সের বিরুদ্ধে এ ধরনের ছবি প্রকাশ করে দেয়ার অভিযোগ নতুন নয়। প্রায় প্রতি সপ্তাহে নতুন সিনেমা ফাঁস করে দিচ্ছে গ্রুপটি। তাদের ফাঁসের তালিকায় রয়েছে জাজমেন্টাল হ্যায় ক্যায়া, পেটা, বিশ্বাসাম, ভানাথান রাজাভাথান ভারুভেন, গলি বয়, থাগস অব হিন্দুস্তান, ২.০ এর মতো সাম্প্রতিক আলোচিত বেশ কিছু সিনেমা।