মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পাচার!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২১ | আপডেট: ৮:৫১:অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২১

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‍্যাব-২ এর সদস্যরা। মাস্ক ও স্যানিটাইজার পরিবহনের জন্য মুভমেন্ট পাস নিয়ে তিনি হেরোইন পাচার করছিলেন বলে অভিযোগে।

আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকালে র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাব কর্মকর্তা বলেন, আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মোহাম্মদপুর থানার টাউনহল মার্কেটের সামনে পাকা রাস্তার ওপর বিশেষ চেকপোষ্ট বসানো হয়। এ সময় আন্তঃজেলা মাদক কারবারী চক্রের সদস্য মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ ৩২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, করোনা পরিস্থিতিতে মাস্কের ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় মাস্ক/স্যানিটাইজার সাপ্লাইয়ের মুভমেন্ট পাস নিয়ে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক বহন করে নিয়ে আসে এবং রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের কাছে হস্তান্তর করে।

গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে সুকৌশলে ঢাকায় নিয়ে এসে সরবরাহ ও বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।