ইসলাম ধর্ম গ্রহন করলেন দক্ষিণ কোরিয়ার গায়ক কিম!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৯ | আপডেট: ৯:৪৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৯
সংগৃহীত

দক্ষিণ কোরিয়ার গায়ক ও অভিনেতা জায় কিম জানিয়েছেন, তিনি অবশেষে মুসলিম হয়েছেন। তিনি নিজের নাম পালটিয়ে রেখেছেন দাউদ কিম।

তিনি গত ২৫ সেপ্টেম্বর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা এক ভিডিওতে তার ইসলাম গ্রহণের দৃশ্যটি ফলোয়ারদের সঙ্গে শেয়ার করেছেন। ভিডিওটি তিনি তার ইউটিউব চ্যানেলেও পোস্ট করেছেন।

কিম ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, আসসালামুআলাইকুম। আমি ইসলামের প্রতি আগ্রহী হওয়ার পর থেকে আমার জীবনের অনেক কিছু পালটে গেছে।

তিনি লেখেন, প্রকৃতপক্ষে আমি পুরোপুরি প্রস্তুত না কিন্তু ধীরে ধীরে একজন ভালো মুসলিম হওয়ার চেষ্টা চালিয়ে যাব। এই দক্ষিণ কোরিয়ান গায়ক লেখেন, যদিও আমি এর আগে অনেক পাপ করেছি, তবুও আমার পাপের জন্য ক্ষমাপ্রার্থনা করে আল্লাহর সামনে দাঁড়াতে চাই।

তিনি লেখেন, আমি জন্মগতভাবে মুসলিম না কিন্তু জানি যে আল্লাহ সবসময় আমার সঙ্গে আছেন। আমাকে হেদায়েত দিয়ে ইসলাম গ্রহণ করতে সাহায্য করায় আল্লাহকে ধন্যবাদ জানাই আমি।

তিনি আরও লেখেন, আমাকে সঠিক পথ দেখানোর জন্য আল্লাহকে আবারও ধন্যবাদ জানাই। লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ।

এরপর ২৬ সেপ্টেম্বর কিম তার ইনস্টাগ্রামে একটি মসজিদের সামনে দাঁড়ানো অবস্থায় তোলা ছবি পোস্ট করে পবিত্র কুরআনের একটি আয়াত উদ্ধৃত করে লেখেন, ‘আল্লাহর রহমত থেকে নিরাশ হয়ো না’। পরদিন তিনি একই মসজিদের সামনে দাঁড়িয়ে তোলা একটি ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, বিসমিল্লাহির রহমানির রহিম।