মেগা সিরিয়ালে আসছে ‘বেদের মেয়ে জ্যোৎস্না’

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯ | আপডেট: ৫:৪৫:অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯

বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে ‘বেদের মেয়ে জোস্‌না’ সবচেয়ে ব্যবসাসফল ছবি। ২০ লাখ টাকা বাজেটের ছবিটি আয় করেছিল ২৫ কোটি টাকা। ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৮৯ সালে। ছবির কাহিনি লিখেছেন ও পরিচালনা করেন তোজাম্মেল হক বকুল। প্রযোজনা প্রতিষ্ঠান আনন্দমেলা কথাচিত্র। ছবিতে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, অঞ্জু ঘোষ, মিঠুন, ফারজানা ববি, নাসির খান, সাইফুদ্দিন, প্রবীর মিত্র, শওকত আকবর, রওশন জামিল, দিলদার প্রমুখ।

সিনেমাটির সাফল্যে দেখে পরবর্তীতে কলকাতায় এটি পুনরায় নির্মাণ করা হয়। এই ছবিতে নায়ক ছিলেন চিরঞ্জিত আর নায়িকা চরিত্রে অভিনয় করেন অঞ্জু ঘোষ। সেখানেও ছবিটি ব্যাপক ব্যবসা করে।

এবার ভারতে মেগা সিরিয়াল হয়ে আসছে ‘বেদের মেয়ে জ্যোৎস্না’। কালজয়ী এই সিনেমাকে টিভি পর্দায় নিয়ে আসছেন ভারতের নতুন বাংলা টিভি চ্যানেল ‘সান বাংলা’। এটি ধারাবাহিক হিসেবে প্রচার করা হবে।

আগামী ৩ ফেব্রুয়ারি থেকে সপ্তাহে সোম থেকে শুক্রবার প্রতিদিন রাত আটটায় (বাংলাদেশ সময়) দেখানো হবে ধারাবাহিকটি। সান বাংলার সাতটি নতুন ধারাবাহিকের মধ্যে একটি ‘বেদের মেয়ে জ্যোৎস্না’। প্রধান ভূমিকায় দেখা যাবে রবি শাও এবং স্নেহা দাসকে। প্রযোজনা প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মস আর এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর শ্রাবন্তী।

রবি শাও কলকাতার জি বাংলার সিরিয়াল ‘রাধা’ ও স্টার জলসার ‘জীবন জ্যোতি’তে অভিনয় করেছেন।‘বেদের মেয়ে জ্যোৎস্না’ নিয়ে তিনি খুবই উত্তেজিত। বললেন, ‘চরিত্রটা খুব চ্যালেঞ্জিং। এর আগে যে দুটো চরিত্র করেছি, দুটোই একেবারেই শহুরে ধনী পরিবারের ছেলে। আর এখানে পুরো ব্যাপারটাই আলাদা, ফ্যান্টাসি গল্প আর আমি রাজকুমার। স্টোরি লাইনটা খুব ইন্টারেস্টিং। অনেক ড্রামা রয়েছে এবং চরিত্রে অনেক শেডস আছে। আমি খুব এক্সাইটেড।’