মেয়েকে বাঁচাতে গিয়ে নিজেই ট্রাকের চাপায় পিষ্ট হলেন মা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, মে ১৮, ২০২১ | আপডেট: ১২:৩৬:অপরাহ্ণ, মে ১৮, ২০২১

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় নুরজাহান (৩২) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। নুরজাহান উপজেলার গড়মাটি মুচিপাড়া গ্রামের মিলন উদ্দিনের স্ত্রী।

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে নাটোর-পাবনা মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার গড়মাটি মুচিপাড়া এলাকায় পাবনাগামী আলুবোঝাই ট্রাকের (খুলনা মেট্রো ট-১১-১৬৩২) চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের স্বামী মিলন জানান, তার সামনেই স্ত্রী নুরজাহান ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। সকালে স্ত্রী ও ২ সন্তানকে সাথে নিয়ে মহাসড়কের পাশে সবজি জমিতে ভেণ্ডি তোলার জন্য যাচ্ছিলেন মিলন।

সেসময় তিনি ও পুত্র মোহিন (১৪) মহাসড়ক পার হয়ে যান। তবে স্ত্রী নুরজাহান ও কন্যা জান্নাতুল (৪) মহাসড়ক পার না হয়ে পারাপারের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন মহাসড়কের পাশেই। হঠাৎ ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে স্ত্রী ও কন্যা জান্নাতুলের দিকে ধেয়ে আসে।

ওই সময় মৃত্যু নিশ্চিত ধারণা করে স্ত্রী নুরজাহান তার কন্যা জান্নাতুলের হাত ধরে দূরে ফেলে দেওয়ামাত্রই ট্রাকের চাকায় পিষ্ট হন নুরজাহান। রাস্তার মাঝে ট্রাকটি উল্টে যায়। এ কারণে নাটোর-পাবনা মহাসড়কে প্রায় ২ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম জানান, নুরজাহান নামে এক মহিলা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন। ট্রাকটি আটক করা হয়েছে।