মোটরসাইকেলের টায়ারের ভেতর সাড়ে ৮ হাজার পিস ইয়াবা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮ | আপডেট: ১২:১৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮

ভৈরবে অভিনব কায়দায় মোটরসাইকেলের টায়ারের ভেতর ইয়াবা পাচার করেও ধরা খেল ব্যবসায়ীরা। সোমবার দুপুরে টায়ার কেটে সাড়ে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

চট্টগ্রাম থেকে এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিসে মোটরসাইকেলটি ভৈরব অফিসের ঠিকানায় বুকিং করে মাদক ব্যবসায়ীরা। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‍্যাব সদস্যরা দুপুরে এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিস অফিস থেকে মোটরসাইকেলের টায়ারের ভেতর থেকে এসব ইয়াবা উদ্ধার করে। এসময় মাদক ব্যবসায়ী তানভির মোল্লা ও সৌরভ আফরাদ বুকিং করা মোটরসাইকেলটি নিতে এলে তাদেরকেও আটক করে র‍্যাব সদস্যরা।

তাদের বাড়ি নরসিংদীর শিবপুর এলাকায় বলে র‍্যাব জানায়। এসময় ইয়াবা উদ্ধারসহ মাদক বিক্রির সাড়ে ৬ হাজার টাকা ও মোটরসাইকেলটি আটক করা হয়।

উদ্ধার করা ইয়াবার মূল্য ৩৬ লাখ টাকা বলে র্যাব জানায়। এ ব্যাপারে র‍্যাব বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা করেছে।

বিকেলে ভৈরব র‍্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এক সংবাদ সন্মেলন করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ দিন মধ্যরাতে র‍্যাব সদস্যরা ভৈরবের এস এ পরিবহনের কুরিয়ার অফিস সংলগ্ন বাসস্ট্যান্ডে সিভিল ড্রেসে (সাদা পোষাকে) বসে থাকে। দুপুরে এসএ পরিবহনের গাড়িটি ভৈরব অফিসে পৌঁছালে গাড়ি থেকে মোটরসাইকেলটি নামানো হয়। এসময় তানভির মোল্লা ও সৌরভ বুকিং পার্সেলের কাগজ নিয়ে মোটরসাইকেলটি নিতে এলে র‍্যাব তাদের আটক করে। তারপর মোটরসাইকেলের চাকার টায়ার কেটে ভেতর থেকে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।