মোটা কনেই খুঁজছেন সাড়ে চারশ কেজির খাইজার

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০ | আপডেট: ৫:৫৭:অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

প্রায় সাড়ে চারশো কেজি ওজন। বিশালাকার পাকিস্তানি যুবক আরবাব খাইজার হায়াত। এক হাতে গাড়ি তুলে ‘পাকিস্তানি হাল্ক’ খ‌্যাতিও পেয়েছেন তিনি। শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ এ ভারত্তোলোক নিজের প্রকাণ্ড শরীরের সঙ্গে সামঞ্জস‌্যপূর্ণ মোটাসোটা কনে খুঁজছেন বিয়ের জন‌্য।

যুক্তরাজ‌্যের পত্রিকা ডেইলি মেইলের বরাত দিয়ে রাশিয়ান গণমাধ‌্যম আরটি জানিয়েছে, পাকিস্তানের উত্তরের মার্দান অঞ্চলে বাড়ি আরবাব খাইজার হায়াতের। লম্বায় সাড়ে ছয় ফুট আর ওজন ৪৪৪ কেজি। গত কয়েক বছরে নারীর ভালোবাসা পেতে তিনি অস্থির হয়ে উঠেছেন। বাবা-মাও তাকে বিয়ে দিতে চান।

এরই মধ্যে তিনশ নারীকে বিয়ের জন্য সরাসরি না করে দিয়েছেন ২৭ বছর ব্য়সী খাইজার। কারণ হিসেবে তিনি জানান, ওই নারীরা ছিলেন অনেক ছোট! খাইজার বলেন, আমি এমন একজন নারীকে খুঁজছি যার ওজন হবে প্রায় একশ কেজি। সেই সঙ্গে ওই নারীর উচ্চতা হতে হবে ছয় ফুট চার ইঞ্চি। এরকম হলে আমাতের ভালো দেখাবে।

আরবাব খাইজার হায়াত বলেন, আমার বাবা-মা চান আমার বিয়ে দিতে। তারা আমার জন্য বাচ্চা মেয়ে ধরে নিয়ে আসেন। কিন্তু আমার সঙ্গে মানাবে এমন কোনো নারী খুঁজে পাইনি। তিনি বলেন, গত সাত বছরে আমি হন্যে হয়ে ভালোবাসার একজন নারীকে খুঁজেছি। আমি দু’শ থেকে তিনশ মেয়েকে খুঁজেও পেয়েছি। কিন্তু তারা সবাই কম ওজনের।

নিজের শহরে সেলিব্রেটি খাইজার তার শক্তিমত্তা প্রদর্শনে প্রায়ই নানা ধরনের কসরৎ দেখিয়ে থাকেন। তার একহাতে প্রাইভেটকার উঁচিয়ে তোলা, রশি দিয়ে ট্রাক্টর-বাস টেনে তোলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ‌্যমে জনপ্রিয়তা পেয়েছে। নিজের বৃহদাকার শরীর ঠিক রাখতে হায়াত দিনে চারটি মুরগি, ৩৬টি ডিম, তিন কেজি মাংস খান এবং পাঁচ লিটার দুধ পান করেন। তিনি বলেন, আমার শরীরে কোনো সমস্যা নেই। আমার এতো বেশি ওজন থাকার পরও আমি ভালো আছি। কিন্তু আমার প্রতিদিন ব্যায়াম করতে হয়। সেই সঙ্গে প্রচুর পরিমাণ খেতেও হয় বিশ্বের সবচেয়ে শক্তিশালী হওয়ার জন্য।