মোবাইলে মগ্ন গাড়ি চালক, বুকে বিঁধল রড (ভিডিও)

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮ | আপডেট: ৩:২৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৮

গাড়ির ভেতরে বসে মোবাইল ফোনে চোখ রেখেছেন। ফোনেই ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু হঠাৎ গাড়ির সামনের গ্লাস ভেদ করে ছুটে আসা এক খণ্ড লোহা বুকের এপাশ-ওপাশ করে দিল। তবে আশ্চর্যের বিষয় হচ্ছে এমন ভয়াবহ দুর্ঘটনার সময়ও ওই ব্যক্তি ছিলেন শান্ত, বার বার চাপতে থাকেন মোবাইল।

রোমহর্ষক এ দুর্ঘটনা ঘটেছে চীনে। দুর্ঘটনার পর জরুরি সার্ভিসের কর্মীদের আসতে বেশ কিছুক্ষণ লেগে যায়। অসহ্য যন্ত্রণা বুকে নিয়ে সময় পার করতে মোবাইল চাপতে থাকেন ওই ব্যক্তি।

চীনা সংবাদমাধ্যম শাংহাইস্ট বলছে, গত সপ্তাহে চীনের লিয়াওনিং প্রদেশের লিয়াওইয়াং শহরে এ ঘটনা ঘটেছে। চালকের অসাবধানতার কারণে গাড়িটি গার্ডরেলে ধাক্কা মারে। এরপরই ১৩ ফুট দীর্ঘ ধাতব রডটি তার বুকের বাম দিক দিয়ে সোজা ঢুকে বেরিয়ে যায়।

তবে বিস্ময়কর হলো ভয়াবহ এ ঘটনার পরও ওই ব্যক্তি ছিলেন শান্ত। রডটি বুকে ঢুকে গেলেও মনোযোগ ছিল নিজের ফোনের দিকে।

চীনের এই দুর্ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। ভিডিও স্ট্রিমিং সাইড মিয়াওপাইয়ে ভিডিও এখন পর্যন্ত ৬০৪ মিলিয়নের বেশিবার দেখা হয়েছে। চীনের নিজস্ব সামাজিক যোগাযোগমাধ্যম উইবোতেও ভিডিওটি এখন ভাইরাল।

ফুটেজে দেখা যায়, উদ্ধারকারীদের একটি দল ওই ব্যক্তিকে গাড়ি থেকে বের করে নিয়ে আসেন। অ্যাম্বুলেন্সে তোলার সময়ও ওই ব্যক্তি নিজের মোবাইল চাপাচাপি করছিলেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন-pearvideo.com