মোড়েলগঞ্জের পঞ্চকরণে এমপি শেখ তন্ময় এর দেওয়া মাস্ক বিতরণ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, মে ৮, ২০২১ | আপডেট: ৯:০৯:অপরাহ্ণ, মে ৮, ২০২১

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়-এর দেওয়া মাস্ক বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার।

শনিবার বেলা ১১টায় মোড়েলগঞ্জের পঞ্চকরণ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ মাস্ক বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ট্যাগ অফিসার উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. বাকি বিল্লাহ, ইউপি সচিব মো. হালিম সরদার, ইউপি সদস্য মিল্টন শেখ মিলু, কামরুল ইসলাম মুন্সী, মইনুল ইসলাম, আব্দুস ছোবাহান মিয়া, আব্দুল জলিল খান ও পংকজ ঘরামি সহ স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ।

মাস্ক বিতরণ শেষে জাটকা আহরণ থেকে বিরত থাকা ১৭০ জন জেলে পরিবারের মাঝে ৮০ কেজি করে ভিজিএফ ও হতদরিদ্র ২১৭ সুবিধাভোগীর মাঝে ৩০ কেজি করে ভিজিডি চাল বিতরণ করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার বলেন, করোনা সচেতনতায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সকলে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। করোনা মুর্হুতে খাদ্য সহায়তা ঘরে বসে পাচ্ছে সাধারণ মানুষ। গ্রামের প্রত্যন্ত অঞ্চলের খেটে খাওয়া মানুষ এ সিয়াম সাধনার মাসে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করছেন তার জন্য।

দক্ষিণাঞ্চলের উন্নয়নের রুপকার শেখ হেলাল উদ্দিন এমপির পুত্র শেখ সারহান নাসের তন্ময় এমপির পাঠানো মাস্ক সকলের মাঝে পৌছে দেওয়া হয়েছে।