মোড়েলগঞ্জে মাটি কেটে চলাচল বন্ধ, হামলায় নারীসহ আহত ৫

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১ | আপডেট: ৮:৫৪:অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে হামলা মারপিটে একই পরিবারের নারী সহ গুরুত্বর আহত হয়েছে ৫ জন। মাটি কেটে চলাচলের পথ বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষ। জখমীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, বলাইবুনিয়া ইউনিয়নে কিসমত জামুয়া গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধে মঙ্গলবার সকালে আজহার শেখের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। প্রতিপক্ষ একই গ্রামের দেলোয়ার হোসেন শেখের নেতৃত্বে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল মাটি কেটে ১১টি পরিবারের চলাচলের পথ বন্ধ করে দেয়। বিভিন্ন প্রজাতির গাছ কেটে বিনষ্ট করে দিয়েছে।

এর পূর্বে শনিবার দুপুরে প্রথম দফায় জুলফিকার শেখের নেতৃত্বে হামলা ও মারপিটে আজহার শেখের ভাই কৃষক সিদ্দিকুর রহমান শেখ (৫৫), আনিছুর রহমান হাওলাদার (৪০), সোহেল শেখ (৩৫), আজিতুন নেছা (৫০), নাজমা বেগম (৩০) একই পরিবারের ৫জন গুরুত্বর জখম হয়ে চিকিৎসাধীন অবস্থায় মোড়েলগঞ্জ হাসপাতালে রয়েছে।

জখমী সিদ্দিকুর রহমান বলেন, এক বছরের বেশী সময় ধরে তাদের পৈত্তিক সম্পত্তি ৫ একর ৬৯ শতক জমি নিয়ে প্রতিপক্ষ দেলোয়ার শেখের সাথে বিরোধ চলে আসছে। এ ঘটনায় আদালতে মামলা চলমান রয়েছে। এর জের ধরে তাদের ওপর এ হামলা চালানো হয়েছে।

হামলার বিষয়ে অস্বীকার করে দেলোয়ার হোসেন বলেন, আজহার শেখের পরিবারের কাছে তারা জমি পাবেন। স্থানীয় কোন ফয়সালা মানে না। মাটি কেটে ফয়সলা চাচ্ছেন তিনি।

এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, হামলার বিষয়ে তিনি অবহিত নন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।