মো. শহীদুল্লাহ’র মৃত্যুতে বাংলাদেশ টুডে’র চেয়ারম্যানের শোক প্রকাশ

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০ | আপডেট: ৯:১৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় ইংরেজি দৈনিক দি বাংলাদেশ টুডে’র সার্কুলেশন ম্যানেজার মো. শহীদুল্লাহ আর নেই। ৭০ বছর বয়সে আজ (২৩ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

দীর্ঘদিন ধরে গ্যাস্ট্রিক ক্যান্সার ও যকৃতের সমস্যায় ভুগছিলেন তিনি। রাজধানীর শমরিতা হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হলেও কিছুদিন পর ফের শারিরীক অবস্থার অবনতি হলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে বাদ আসর তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার তার নিজগ্রাম চরমাধবরয়ে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দি বাংলাদেশ টুডে’র প্রকাশক ও ভারপ্রাপ্ত সম্পাদক জোবায়ের আলম।

মো. শহীদুল্লাহ’র মৃত্যু সংবাদ শুনেই তিনি ছুটে যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। শোকাস্তব্ধ পরিবারের পাশে দাঁড়িয়ে তিনি সবাইকে স্বান্তনা দেন ও তার জানাজার নামাজে অংশগ্রহণ করেন।

প্রতিষ্ঠানের সার্কুলেশন ম্যানেজারের মৃত্যুতে সমবেদনা জানিয়ে তিনি বলেন, মো. শহীদুল্লাহ দি বাংলাদেশ টুডে’র একজন অত্যন্ত নিষ্ঠাবান কর্মী ছিলেন। বাংলাদেশ টুডে’র সুসময় ও দুঃসময়ে তাকে সর্বদাই পাওয়া গেছে। তার এমন চলে যাওয়া মেনে নেয়াটা সত্যিই অনেক কষ্টের। আজ আমরা একজন যোগ্য ও ভাল মানুষকে হারালাম।

সবশেষে তিনি মো. শহীদুল্লাহ’র রুহের মাগফেরাত কামনা করেন ও উপস্থিত সবার কাছে তার জন্য দোয়া প্রার্থনা করেন।