ম্যাচ ফিক্সিং নিয়ে সতর্ক শ্রীলংকা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮ | আপডেট: ৫:২৯:অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮

ভদ্র লোকের খেলা ক্রিকেট, কলঙ্কিত হয়েছে ম্যাচ ফিক্সিং কাণ্ডে। সাম্প্রতিক সময়ের বেশ আলোচিত ইস্যু ফিক্সিং। আর সেই ফিক্সিং নিয়ে দেশের ক্রিকেটারদের সতর্ক করে দিয়েছে শ্রীলংকান ক্রিকেট বোর্ড।

সম্প্রতি ঘরোয়া একটি টি-টোয়েন্টি ম্যাচে ‘সন্দেহজনক কয়েকজনকে’ মাঠ থেকে বের করে দেয়ার পর শ্রীলংকা ক্রিকেটের (এসএলসি) কর্তা ব্যক্তিরা মঙ্গলবার নতুন করে ম্যাচ ফিক্সিং সম্পর্কে সতর্কতা জারি করেছে।

শ্রীলংকান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা বার্তা সংস্থা এএফপিকে জানান জুয়াড়িদের কাছ থেকে ম্যাচ পাতানোর যে কোনো ধরনের প্রস্তাব পেলে কর্তৃপক্ষকে জানাতে খেলোয়াড়দের সতর্ক করা হয়েছে।

গত শনিবার ডাম্বুলায় শ্রীলংকান ক্রিকেট লিগের একটি ম্যাচে সন্দেহজনক কয়েকজন ব্যক্তিকে চিহ্নিত করার পর এ সতর্কবার্তা জারি করা হয়েছে।

লংকান ওই কর্মকর্তা আরও বলেন, তাদেরকে দেখতে ভারতীয় উপমহাদেশের মতো মনে হয়েছে। স্টেডিয়ামে তাদের বারবার মোবাইল ফোন ব্যবহার করতে দেখে সন্দেহ হয় এবং তাদেরকে বাইরে চলে যেতে বলা হয়।

শ্রীলংকান ক্রিকেট বোর্ডের বিবৃতিতে আরও বলা হয়, ‘সন্দেহজনক কোনো ব্যক্তির কাছ থেকে কোনো প্রকার প্রস্তাব পেলে তাৎক্ষণিকভাবে তা টুর্নামেন্টে অংশ নেয়া টিম ম্যানেজার ও খেলোয়াড়দের বোর্ডকে জানাতে বলা হয়েছে।