ম্যানইউর বিপক্ষে খেলতে পারবেন রোনালদো

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৮ | আপডেট: ১১:২৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৮
ক্রিশ্চিয়ানো রোনালদো। ছবি: মার্কা।

ভ্যালেন্সিয়ার বিপক্ষে লাল কার্ড পেয়ে শঙ্কা জেগেছিলো পরের ম্যাচই না ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলতে পারছেন না জুভেন্টাসের ক্রিস্টিয়ানো রোনালদোর। তবে, এখন শঙ্কা উড়ে গেলো। বাধা থাকছে না আপাতত। এক ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন এই পর্তুগিজ তারকা।

যার ফলে পরের ম্যাচ ২ অক্টোবর ইয়ং বয়জের বিপক্ষে শুধু মাঠে নামতে পারছেন না পাঁচবারের ব্যালন ডি ওর জয়ী এই পর্তুগিজ তারকা। এ ম্যাচে নিষেধাজ্ঞার পর চ্যাম্পিয়নস লিগের পরের ম্যাচে তার সাবেক ক্লাব ম্যানইউর বিপক্ষে নামতে পারবেন রোনালদো।

উয়েফার কন্ট্রোল, এথিক্স এবং ডিসিপ্লিনারি বডি এ সিদ্ধান্ত দিয়েছে। ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলার সময় লাল কার্ড পেয়েছিলেন জুভেন্টাস ফরোয়ার্ড। উয়েফার শৃঙ্খলা কমিটি এক ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে। শঙ্কা জেগেছিলো- এক ম্যাচের বেশি নিষেধাজ্ঞা হলে হয়তো ওল্ড ট্রাফোর্ডে সাবেক ক্লাবের বিপক্ষে নামতে পারছেন না সিআরসেভেন।

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচটি খেলতে ওল্ড ট্রাফোর্ডে যাচ্ছেন রোনালদো। ম্যাচটি ২৩ অক্টোবর অল রেডদের মাঠেই হবে। সিআরসেভেনকে প্রতিপক্ষ হিসেবে দেখতে নিশ্চয়ই অল রেডরাও প্রস্তুত থাকবে। সাবেক এই ক্লাবেই তরুণ রোনালদোর বিশ্বের সেরা হয়ে ওঠার হাতেখড়ি কিনা।