ম্যাম আপনার সমর্থনে ভাওতা নেই তো: টুইঙ্কেল খান্নাকে তনুশ্রী

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮ | আপডেট: ৬:৪৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮

টিবিটি বিনোদনঃশ্যুটিং সেটে যৌন হেনস্থা নিয়ে নানা পাটেকরের বিরুদ্ধে মুখ খুলেছেন তনুশ্রী দত্ত। নানার বিরুদ্ধে শ্যুটিং সেটে শ্লীলতাহানির অভিযোগ এনেছেন তিনি। শুধু তাই নয়, শ্যুটিং সেটে কোরিওগ্রাফার গণেশ আচারিয়া, পরিচালক রাকেশ সরণ, প্রযোজক সামি সিদ্দিকিসহ আরো অনেকেই পুরো ঘটনার সাক্ষী ছিলেন বলে জানিয়েছেন তনুশ্রী।

তনুশ্রীর এই অভিযোগে তার সমর্থনে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর, ফারহান আখতার, টুইঙ্কেল খান্না সহ আরো অনেকেই। তবে এই সমর্থনের মধ্যেও কারোর কারোর সমর্থন নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন তনুশ্রী দত্ত।

সকলের সমর্থন পেয়ে তনুশ্রী খুশি ঠিকই, তবে তনুশ্রীর কথায় শুধুই সমর্থন করে বা মুখ খুলে এ ধরনের অপরাধ আটকানো যায় না। এগুলি বন্ধ করতে নানা পাটেকরের মতো অভিনেতার সঙ্গে কাজ করা বন্ধ করতে হবে।

তনুশ্রী বলেন, মুখে এ ধরনের কাজের বিরোধিতা করে পরে আবার সেই অভিনেতার সঙ্গেই কাজ করতে চলে গেলেন এধরনের সমর্থনের কোনো ভিত্তি নেই। আর এ প্রসঙ্গে তনুশ্রী দত্ত সরাসরি অক্ষয় ঘরণী টুইঙ্কেল খান্নার নাম করেই তোপ দেগেছেন।

তনুশ্রীর কথায়, টুইঙ্কেল ম্যাম আমায় সমর্থন করেছেন তার জন্য ধন্যবাদ। তবে আপনার স্বামী অক্ষয় কুমার খুব শীঘ্রই সেই নানা পাটেকরের সঙ্গেই শ্যুটিং শুরু করতে চলেছেন সেটা নিয়ে কী বলবেন? তাই এটাও একটা প্রশ্ন যারা সমর্থন করছেন তাদের সমর্থন কতটা প্রকৃত, তাতে কোনো ভাওতা নেই তো?

প্রসঙ্গত, তনুশ্রীর যৌন হেনস্থার অভিযোগ প্রসঙ্গে টুইট করে অক্ষয় পত্নী টুইঙ্কেল লিখেছিলেন, দয়া করে তনুশ্রীর সমালোচনা না করে আমাদের উচিত মহিলাদের জন্য তাদের কাজর সঠিক পরিবেশ তৈরি করা। যেখানে তার সুস্থভাবে নিজের অধিকারে কাজ করতে পারবে। আমার মনে হয় এ ধরনের সাহসি মহিলাদের কথা শোনা উচিত, তবেই আমরা মহিলারা আমাদের লক্ষ্যে পৌঁছতে পারব।