ময়মনসিংহের ত্রিশালে ট্রাক-পিকআপের সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৩ পূর্বাহ্ণ, মে ১৭, ২০২১ | আপডেট: ১১:৫৩:পূর্বাহ্ণ, মে ১৭, ২০২১

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি এলাকায় একটি অজ্ঞাত গাড়ির ধাক্কায় বেগুনবোঝাই পিকআপে থাকা একই পরিবারের ৩ জন যাত্রী নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত সোয়া ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আমিনুল ইসলাম (৩৬), তার বোন নাজমা খাতুন (৩২) ও নাজমা খাতুনের মেয়ে লালমনি (৭)। তারা সবাই শেরপুর সদর উপজেলার বাঘের চর গ্রামের বাসিন্দা। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন পিকআপ চালকও।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বাড়ি থেকে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন কাঁচামাল ব্যবসায়ী আমানুল্লাহ, তার ছোট ভাই আকরাম হোসেন বোন নাজমা আক্তার ও ভাগনি লালমনি।

ফেরার পথে রোববার রাতে ঢাকাগামী একটি পিকআপভ্যান ত্রিশালের রায়মনি হাসমতের মোড় নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি বালুভর্তি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় পিকআপভ্যানটি।

ঘটনাস্থলেই নিহত হন আমানুল্লাহ, তার বোন নাজমা আক্তার ও ভাগনি লালমনি। নিহতের ছোট ভাই আকরাম হোসেন ও চালক সাদা মিয়াকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন উদ্ধারকারীরা।

ত্রিশাল থানার ওসি মইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুর্ঘটনা ঘটতে পারে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, তবে এখন পর্যন্ত পিকআপকে ধাক্কা দেয়া গাড়িটির কোনো হদিস পায়নি পুলিশ।