যশোরে ডাকাতদের হাতে আহত মোটর সাইকেল চালকের মৃত্যু

শহিদ জয় শহিদ জয়

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০ | আপডেট: ৬:৩০:অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

যশোর নড়াইল রোডের ডাকাতদের আঘাতে আহত মোটর সাইকেলচালক মনির হোসেন মুন্নার (৩৭) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত মনির হোসেন মুন্না যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর বিশ্বাস পাড়ার মৃত সিরাজুল ইসলাম বিশ্বাসের ছেলে।

নিহতের ভাই ইদ্রিস আলী বিশ্বাস জানান, মনির হোসেন মুন্না ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতো। সোমবার গভীর রাতে ভাড়া নিয়ে যশোর থেকে নড়াইলে যাচ্ছিল। রাত সাড়ে ৩টার দিকে যশোর নড়াইল রোডের যশোর সদর উপজেলার হামকুড়া মোড়ে পৌছালে ডাকাতদের রাস্তার ওপর ঝুলিয়ে রাখা তারে বেধে সে পড়ে যায়।

এসময় গলায় মারাত্মক জখম হয়। ডাকাতরা তার কাছ থেকে মোবাইল ফোন, টাকা, মোটরসাইকেল ছিনিয়ে নেয়। মুন্নার সাথে থাকা আমানত নামে এক ব্যক্তি আহত হয়। সোমবার ভোরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।

বুধবার রাতে যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার মনির হোসেন মুন্নাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে।

গভীর রাতে ঢাকায় নেয়ার পথে মনির হোসেন মুন্নার অবস্থা খারাপ হলে স্বজনরা তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সকাল ৯টার দিকে ডাক্তার শাহিনুর রহমান সোহান তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনির হোসেন মুন্না তার স্বজনদের জানিয়েছেন, হামকুড়া মোড়ে ঘটনার সময় ৯জন ছিল। তারা আগে থেকে রাস্তায় তার ঝুলিয়ে রাখে। তার কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ও মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে।

যশোর কোতয়ালি মডেল থানার ওসি (তদন্ত) সেখ তাসনিম আলম জানান, মনির হোসেন মুন্নার মৃত্যু হয়েছে শুনেছি। কি ভাবে তার জখম হয়েছে তা তদন্ত চলছে। তদন্ত শেষ হলে প্রকৃত ঘটনা জানা যাবে।

নিহত মনির হোসেন মুন্না যশোর সদর ফতেপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।