যশোরে ডিবি পুলিশের আলাদা অভিযান ১৪শ’ পিস ইয়াবাও ফেনসিডিলসহ গ্রেফতার-৬

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, মে ৯, ২০২১ | আপডেট: ৯:২৪:অপরাহ্ণ, মে ৯, ২০২১

শহিদ জয়, যশোর প্রতিনিধি: জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ গত দু’দিনে কোতয়ালি মডেল থানাধীন ও চৌগাছা থানা এলাকায় অভিযান চালিয়ে ১৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিলসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর সদর উপজেলার বিরামপুর গ্রামের মাসুদ মিয়ার মনিরা বেগম,শহরের ঘোপ জেল রোড ধান পট্টি নূর ইসলামের ছেলে সজল ইসলাম,সীতারামপুর গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে সবুর, ডাকাতিয়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে আবু মুসা ও চৌগাছা উপজেলার আজমতপুর গ্রামে আলী হোসেনের ছেলে আনোয়ার হোসেন,একই গ্রামের আলাউদ্দিনের ছেলে সোলায়মান।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পুলিশ পরিদর্শক সোমেন দাস জানান,শনিবার রাতে শহরের মুসলিম একাডেমীর সামনে থেকে মনিরা বেগম সজল মিয়া,আবু মুরাদের কাছ থেকে ৫৮০পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে।

এ সময় তাদের দেওয়া তথ্য মতে রাত পৌনে ১২ টায় সীতারামপুর মধ্যপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী সবুর মীরকে ৮শ’ ২০পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

আসামীরা অভিনব কায়দায় কালো স্কসটেপ দ্বারা ইয়াবা প্যাকেট করে খেজুর সাদৃশ্য বস্তÍর মতো করে ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের দখলে রাখে। অপরদিকে, ডিবি’র এসআই ইব্রাহিম হোসেনের নেতৃত্বে একটি টিম শনিবার রাতে যশোর জেলা চৌগাছা উপজেলার কুষ্টিয়া গ্রামের সাবে চেয়ারম্যান লিয়াকত হোসেনের মেহেগুনীতলার মোড়ের কুষ্টিয়াগামী পাকা রাস্তার ওপর থেকে ১২ বোতল ফেনসিডিলসহ চৌগাছা উপজেলার আজমতপুর গ্রামের আলী হোসেনের ছেলে আনোয়ার হোসেন ও একই গ্রামের আলাউদ্দিনের ছেলে সোলায়মান হোসেনকে আটক করে।