যশোরে যুবকের বিরুদ্ধে পর্ণোগ্রাফি মামলা

শহিদ জয় শহিদ জয়

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১ | আপডেট: ৯:২৩:অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

যশোর চৌগাছার মুক্তাদহ গ্রামের যুবক আব্দুল আজিজ বাবুর বিরুদ্ধে পর্ণোগ্রাফি ও আত্মহত্যা প্ররোচনার অভিযোগে আদালতে মামলা হয়েছে। মণিরামপুরের সরসকাটি গ্রামের মৃত মতলেব মোড়লের ছেলে মফিজুর রহমান মঙ্গলবার (২৬ জানুয়ারি) এ মামলা করেছেন। অতিরিক্তি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক মারুফ আহমেদ অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন পিবিআইকে। আব্দুল আজিজ মুক্তাদহ গ্রামের ইউনুচ আলীর ছেলে।

মামলার অভিযোগে জানাগেছে, মামলার বাদী মুজিবুর রহমানের মেয়ে সমাপ্তি খাতুন ঝিকরগাছার শহীদ মশিউর রহমান ডিগ্রি কলেজে পড়ত। ২০২০ সালে সমাপ্তির সাথে আসামি আব্দুর আজিজ বাবুর সাথে মোবাইলে পরিচয় হয়। মোবাইলে কথোপকথনে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর আসামি আজিজ দ্রুত জার্মানি চলে যাবে বলে তাকে বিয়ে করে রেখে যাবে এবং দ্রুত জার্মানি নিয়ে যাবে বলে প্রলুব্ধ করে।

সমাপ্তি তার কথায় বিশ্বাস করে বিভিন্ন প্রয়োজনের কথা বলে বাড়ি থেকে বের হয়ে যশোর শহরে আজিজের সাথে দেখা করত। আজিজ তাকে বিয়ে ও বিদেশে নেয়ার প্রলোভন দেখিয়ে দৈহিক মেলামেশা ও গোপনে মোবাইলে ভিডিও ও ছবি ধারণ করে রাখে। এক পর্যায়ে আজিজের কথাবার্তায় সমাপ্তির সন্দেহ হওয়ায় তাকে বিয়ের জন্য চাপ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আজিজ তাকে নানাভাবে হুমকি ও ভিডিও নেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। সমাপ্তি খাতুন এ সমস্ত ভিডিও ও ছবি আজিজের কাছ থেকে উদ্ধারে ব্যর্থ হয়। অবশেষে গত ১৬ জানুয়ারি সমাপ্তি খাতুন ঘরের ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। আজিজ মিথ্যা প্রলোভন দিয়ে দৈহিক সম্পর্ক ও ভিডিও ধারন এবং আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তিনি এ মামলা করেছেন।