যুবকদের সঙ্গে সারাদিন ঘুরেফিরা, রাতের বেলায় ধর্ষণের শিকার দুই স্কুলছাত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০ | আপডেট: ৭:৪১:অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০
ছবি : প্রতীকী

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নিজবাড়ি এলাকায় নবম শ্রেণির দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ওমর ফারুক ইমন (২০), আনোয়ার হোসেন (২৫) ও সোহাগ (২২) নামের তিন যুববকে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের নিজবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে আজ বুধবার বেলা ১১ টায় অভিযুক্ত ওই তিন যুববকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়ে যায়। পরে তাদের ধর্ষণ মামলায় আটক দেখানো হয়।

জানা যায়, আটক ওমর ফারুক ইমন জেলার তেঁতুলিয়া উপজেলাধীন ভজনপুর ইউনিয়নের কাউরগছ এলাকার হাফিজ উদ্দিনের ছেলে, আনোয়ার হোসেন একই এলাকার দারাজ উদ্দিন ও সোহাগ বামনপাড়া এলাকার এনামুল হকের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে ওই দুই স্কুলছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে বের করে বিভিন্ন এলাকায় নিয়ে যায় আনোয়ার ও ইমন নামে দুই যুবক। পরে রাতে নিজবাড়ি এলাকায় ওই দুই যুবক স্কুল ছাত্রীদের জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে এবং সোহাগ নামে ওই যুবক এতে সহযোগিতা করে।

এ সময় ওই দুই স্কুলছাত্রী চিৎকার করলে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পুলিশকে খবর দেয়। আজ দুপুরে ওই দুই স্কুল ছাত্রীদের বাবা বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষণের অভিযোগে ইমন ও আনোয়ারকে এবং ধর্ষণের কাজে সহযোগিতা করার দায়ে সোহাগকে আটক করে।

এ বিষয়ে পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুর্দশন কুমার রায় জানান, দুই স্কুলছাত্রীকে ধর্ষণ মামলা অভিযোগে তিন যুবককে আটক করা হয়েছে এবং তাদের জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে। মেডিকেল পরীক্ষার জন্য মেডিকেল পাঠানো হয়েছে।