যে কারণে ‘নেগেটিভ’ হয়ে খুশি আলিয়া

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১ | আপডেট: ৯:২৯:অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করে করোনা নেগেটিভ আসার কথা ভক্তদের জানালেন এই অভিনেত্রী।

পিঙ্ক পাজামা আর নীল ফুল হাতা টি-শার্টে ছবিটি তুলেছেন মহেশভাট কন্যা। পিছনে সবুজের ঝলক বলে দিচ্ছে কেটেছে বন্দি দশা। কোয়ারেন্টিন থেকে বের হয়ে বাড়িক অন্যান্য অংশেও পা রাখছেন নায়িকা। ইনস্টায় ছবি শেয়ার করে ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘এই প্রথম নেগেটিভ কথাটা এত ভালো লাগছে!’

দিয়া মির্জা, ক্যাটরিনা কাইফ, সোফি চৌধুরী, অনিল কাপুরের মতো তারকারা শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। নায়িকার করোনা মুক্তির খবরে খুশি অনুগামীরাও। ‘অসাধারণ’, ‘অনেক ভালোবাসা’-র মতো অসংখ্য কমেন্ট পড়েছে।

২ এপ্রিল নিজের করোনা সংক্রমণের কথা জানান অলিয়া ভাট। নিজের ইনস্টা স্টোরিতে লেখেন, ‘ইতিমধ্যেই নিজেকে আইসোলেট করে ফেলেছি এবং বাড়িতেই আইসোলেশনে থাকব।’ চিকিৎসকের পরামর্শ এবং সরকারের তরফে জারি সমস্ত কোভিডবিধি মনে চলার কথাও জানিয়েছিলেন আলিয়া। কোয়ারেন্টাইন থেকে দুটি ছবিও শেয়ার করেছিলেন তিনি। যা বেশ মনে ধরেছিল নেটিজেনদের।

প্রসঙ্গত, প্রেমিক রণবীর কাপুর করোনা নেগেটিভ হওয়ার পরেই সামনে আসে আলিয়া ভাটের কোভিড ১৯ সংক্রমণের খবর। সেই সময় সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে একটি গানের দৃশ্যের শ্যুটিং করছিলেন আলিয়া। এরপরেই স্থগিত হয়ে যায় সেই শ্যুটিং। করোনার গ্রাসে পড়েছিলেন ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র পরিচালক সঞ্জয় লীলা বনশালিও। তখনও বেশ কয়েক সপ্তাহ বন্ধ ছিল শ্যুটিং।