যে কারণে শাহরুখের সঙ্গে ডেটিং করবেন না গাগা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, মে ১২, ২০২১ | আপডেট: ৫:৩৬:অপরাহ্ণ, মে ১২, ২০২১

বহু আন্তর্জাতিক ব্যক্তিত্বের মুখোমুখি হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। সেই তালিকায় রয়েছে কেট মিডিলটন, ক্রিস্টোফার নোলান, কেটি পেরি এবং দুয়া লিপাসহ অন্যান্যরা। তেমনি ২০১১ সালে ভারত সফরে এসেছিলেন আমেরিকান পপ তারকা গায়িকা লেডি গাগা। সেই সময় এক সাক্ষাৎকারে মুখোমুখি হন শাহরুখ এবং লেডি গাগা।

সেই সাক্ষাৎকারে লেডি গাগার সঙ্গে গান-বাজনা, কাজ, আধ্যাত্মিকতা সহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছিলেন অভিনেতা। শো চালাকালীন দর্শকস্থান থেকে প্রিয় পপ গায়িকার জন্য প্রশ্ন করার সুযোগ পান অনেকেই। এরই মধ্যে এক দর্শক পপ গায়িকাকে প্রশ্ন করে বসেন, তিনি কি কখনো শাহরুখ খানকে ডেট করবেন?

কিছু না ভেবেই মুহূর্তের মধ্যে সেই প্রশ্নের উত্তর দেন লেডি গাগা। মার্কিন পপ তারকা গায়িকা শাহরুখের দিকে তাকিয়ে বলেন, ‘তুমি তো বিবাহিত। কখনোই তোমাকে ডেট করব না। আমি ভালো মেয়ে। আমি একজন পুরুষ নিয়েই থাকতে পছন্দ করি আর খুবই সেকেলে ধরণের। তাই আমার উত্তর- না’। প্রত্যুত্তরে অবশ্য মজা করে শাহরুখরে বলতে শোনা যায়, ‘আমার আশা ধুলোয় মিশে গেল’।

ভারত সফরে গিয়ে শাহরুখ খান ও অর্জুন রামপালের সঙ্গে পার্টিও করেছিলেন লেডি গাগা। সে ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন গাগা।