রচনা ব্যানার্জির ভিডিও ভাইরাল

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২১ | আপডেট: ৭:০৬:অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২১

টলিউডের এক সময়ের অত‍্যন্ত জনপ্রিয় অভিনেত্রী রচনা ব‍্যানার্জিকে এখন বড়পর্দায় দেখা না গেলেও অনুরাগীদের কাছে তিনি দিদি নাম্বার ওয়ান বলেই বেশি পরিচিত হয়ে উঠেছেন। জি বাংলার রিয়েলিটি শো দিদি নাম্বার ১ রচনাকে ছাড়া অসম্পূর্ণ একথা সকলেই স্বীকার করবে। সেই সূত্রে রচনাও হয়ে উঠেছেন সকলের প্রিয় দিদি‌।

রিয়েলিটি শো ছাড়া বিভিন্ন বিজ্ঞাপনেও দেখা যায় রচনাকে। শুটিংয়ে ব‍্যস্ততা কাটিয়ে মাঝে মাঝে টুক করে ঘুরেও আসেন তিনি। এবার রচনা পাড়ি দিয়েছেন শান্তিনিকেতন। ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু বান্ধবদের সঙ্গেই কিছুদিনের ছুটি কাটাতে রবিঠাকুরের শান্তিনিকেতন গিয়েছেন তিনি।

সেখান থেকে ‘গজব কা হা দিন’ গানে একটি নাচের একটি মিষ্টি ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যা মুহূর্তে ভাইরাল।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

এই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রচনা মাঝে মধ্যেই নাচের ভিডিও শেয়ার করেন। ছেলের সঙ্গে ছবি শেয়ার করেন। বেড়াতে যাওয়ার নানা মুহূর্তের ছবিও দেখা যায়। এই মাধ্যমেই রচনা তার ভক্তদের সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নেন। শান্তিনিকেতনের ভিডিওটির কয়েক দিন আগেই , ‘আগার তুম মিল যাও’ গানে একটি ভিডিও শেয়ার করেছিলেন রচনা। যা তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আসলে কারও জন্যই তিনি পৃথিবী ছাড়তে চান না। তিনি তো গানে ও নাচে মন ভরিয়ে তুলেছেন সকলের। তার সকল ভক্তরা এই ভিডিও দেখে শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে।