রণবীরের প্রেম না টেকার ব্যাখ্যা দিলেন আলিয়া

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১ | আপডেট: ৯:২২:অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনসহ বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে জমিয়ে প্রেম করছেন তিনি। রণবীরের আগের সম্পর্কগুলোর একটাও কেন টেঁকেনি তার ব্যাখ্যা দিয়েছেন আলিয়া ভাট।

ফিল্মফেয়ার পত্রিকার এক সাক্ষাৎকারে এই নিয়ে মন খুলেছিলেন নায়িকা। পত্রিকার তরফে জানতে চাওয়া হয়েছিল যে রণবীরের আগের সম্পর্কগুলো তাঁকে বিব্রত করে কি না! নায়িকা উত্তরে বলেছেন যে ওটা সম্পূর্ণ রণবীরের ব্যক্তিগত ব্যাপার, তাঁর এই বিষয়ে মন্তব্য করা ভালো দেখায় না! এর পরেই যোগ করেছেন নায়িকা যে এই বিচার করার অধিকারও তাঁর নেই, সম্পর্ক ভাঙার ব্যাপারে তিনি নিজেও কিছু কম যান না!

আলিয়া যা-ই বলুন না কেন, বিব্রত হয় তো তিনি বোধ করেন! এক সময়ে ক্যাটরিনা কাইফ ছিলেন তাঁর বেস্ট ফ্রেন্ড, রণবীরের সঙ্গে সম্পর্ক হওয়ার পর সেই বন্ধুত্বে কিন্তু চিড় ধরেছে, আগের মতো আর এক জিমে যান না দুই নায়িকা, পরস্পরের সঙ্গে আড্ডা দিতে যাওয়াটাও শিকেয় উঠেছে! অন্য দিকে, মন্তব্য করবেন না বললেও মুখ কিন্তু খুলেছেন তিনি। তবে বুদ্ধিমতীর মতো কারও নাম নেননি!

আলিয়া জানিয়েছেন যে তাঁর আর রণবীরের সম্পর্কের মূল বন্ধন বন্ধুত্ব। তাঁরা প্রেমিক-প্রেমিকার মতো পরস্পরের প্রতি অধিকারবোধ জাহির করেন না, একে অপরকে তাঁরা সম্পূর্ণ স্বাধীনতা দেওয়ায় বিশ্বাসী। নায়িকার এই মন্তব্য থেকেই কানাঘুষো শুরু হয়ে গিয়েছে বলিউডের অন্দরমহলে- বন্ধু ক্যাটরিনাকে রেয়াত করলেও তিনি দীপিকা পাড়ুকোনকে একহাত নিয়েছেন!

আসলে রণবীর একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে অতীতের সম্পর্কগুলো তাঁকে কখনই নিজের মতো থাকার সুযোগ দেয়নি। সব সময়েই তিনি প্রেমিকাদের সময় দিতে বাধ্য হতেন। মজা করে বলেছিলেন নায়ক- সম্পর্কে স্পেস বলে কিছু হয় না এটা মেনে নেওয়া ভালো আর স্পেস চাইলে মহাশূন্যে যেতে হবে! অন্য দিকে দীপিকাও একদা জানিয়েছিলেন যে রণবীরের কাছ থেকে তিনি যথেষ্ট মনোযোগ পেতেন না একটা সময়ের পরে!

বলিউড বলছে, সেই সব সূত্র ধরেই দীপিকাকেই কোণঠাসা করলেন আলিয়া! তাছাড়া তিনি যে রণবীরের বন্ধু হয়ে উঠতে পারেননি, সেটা তাঁর বিয়ের রিসেপশনে রণবীরের উপস্থিতি থেকেই প্রমাণ হয়ে গিয়েছে বলে দাবি করছে বলিউড!

সূত্র: নিউজ ১৮।