রবি শাস্ত্রীর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নিমরত কৌর

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:০৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৮ | আপডেট: ৭:০৬:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৮

টিবিটি বিনোদনঃদুই বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী ও বলিউড অভিনেত্রী নিমরত কৌর। ৩ সেপ্টেম্বর, সোমবার সকাল থেকে এ নিয়ে একের পর এক খবরে তোলপাড় লেগে যায় ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে। এক দিন পর এ নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী নিমরত কাউর।

শাস্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে একটি টুইট করেছেন নিমরত কাউর। সেখানে বেশ মজা করেই বিষয়টি প্রকাশ্যে তুলে আনেন বলিউড এই অভিনেত্রী। ওই টুইটে নিজেদের প্রেম সম্পর্কে কোনো কিছু খোলাসা না করলেও তিনি ইঙ্গিত দিয়েছেন রবি শাস্ত্রীর সঙ্গে এখন আর তার কোনো সম্পর্ক নেই।

নিমরত কাউরের সেই টুইট
রবি শাস্ত্রী-নিমরত কাউরের এক ঘনিষ্ঠ জনের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফও বলছে, বর্তমানে তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। বেশ কিছুদিন আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। বয়সে শাস্ত্রীর চেয়ে প্রায় ২০ বছরের ছোট ‘এয়ারলিফ্ট’ অভিনেত্রী নিমরত।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররের এক প্রতিবেদন অনুযায়ী, ২০১৫ সালেই সম্পর্কে জড়ান নিমরত কাউর-রবি শাস্ত্রী। সাবেক স্ত্রী ঋতুর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরই নিমরতের সঙ্গে সম্পর্কে জড়ান ভারতীয় কোচ। সম্প্রতি একটি গাড়ির বিজ্ঞাপনে নিমরত কাউর ও শাস্ত্রীকে একসঙ্গে দেখার পরই তাদের সম্পর্কের কথা হু হু করে ছড়িয়ে পড়ে।

এবারই যে প্রথমবারের মতো বলিউড অভিনেত্রীর সঙ্গে শাস্ত্রীর নাম জড়িয়েছে, তা কিন্তু নয়। আশির দশকে শাস্ত্রীর সঙ্গে বলিউড অভিনেতা সাইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সম্পর্কের কথাও শোনা গিয়েছে। পরবর্তী সময়ে অবশ্য দুজনের মধ্যে সম্পর্ক ভেঙে যায়।

বর্তমানে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত নিমরত কউর। অন্যদিকে ইংল্যান্ডে রয়েছেন রবি শাস্ত্রী। দেশের বাইরে থাকায় এখন পর্যন্ত বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচের কোনো ভাষ্য পাওয়া যায়নি।

সূত্র: বলিউড লাইফ/হিন্দুস্তান টাইমস