রশিদের আসল বয়স ফাঁস করলেন ওয়ার্নার!

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯ | আপডেট: ৭:২৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

অনেকদিন ধরেই সোশ্যাল সাইটে আফগানিস্তান অধিনায়ক রশিদ খানের বয়স নিয়ে রসিকতা চলে আসছে। তার আসল বয়স যে ২০ বছর এটা কেউ বিশ্বাসই করতে চায় না।

গতকাল ২০ সেপ্টেম্বর ২১ বছরে পা রেখেছেন আফগান স্পিন জাদুকর। এমন দিনে তার দল হেরেছে জিম্বাবুয়ের কাছে। রশিদের পরাজয়ের কষ্টে যেন নুন ছিঁটালেন অস্ট্রেলিয়ার মারকাটারি ওপেনার ডেভিড ওয়ার্নার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল সানরাইজার্স হায়দরাবাদে একসঙ্গে খেলেন রশিদ আর ওয়ার্নার। রশিদের জন্মদিনে সোশ্যাল সাইট ইনস্টাগ্রামের স্টোরিতে উইশ করেন ওয়ার্নার।

হায়দরাবাদের জার্সিতে রশিদের একটি ছবি পোস্ট করে বিস্ফোরক অজি ওপেনার লিখেন, ‘রশিদ খানের ২৫তম জন্মদিনে শুভেচ্ছা।’ তার এই পোস্টের পর সোশ্যাল সাইটে হাসির রোল ওঠে। সবাই বলছেন, তাহলে কি এটাই রশিদের আসল বয়স?

যুদ্ধবিধ্বস্ত আফগানিস্তানের ক্রিকেটে বয়স কমিয়ে খেলানো নতুন কোনো ঘটনা নয়। রশিদ খানের ক্ষেত্রেও সম্ভবত এটাই হয়েছে। চলতি ত্রিদেশীয় সিরিজ খেলতে বাংলাদেশে এসে রশিদ সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিজের আসল বয়স প্রকাশ করেননি।

বলেছিলেন, ক্রিকেটে সাফল্যই আসল, বয়সে কী আসে যায়? রশিদের কথাটি অক্ষরে অক্ষরে সত্য হলেও ক্রিকেটপ্রেমীদের দুষ্টুমি থামায় কার সাধ্যি? এবার এই দুষ্টুমিতে যোগ দিলেন ওয়ার্নারও।

মন্তব্য