রাকিবকে আমার বাটপার মনে হচ্ছে: নাসিরের মডেল বান্ধবী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১ | আপডেট: ৫:৫১:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

ক্রিকেটার নাসির হোসেন ও তামিমার বিয়ে সক্রান্ত বিষয়গুলো ভাইরাল নেট দুনিয়ায়। ফেসবুকের ওয়ালে ওয়ালে ঘুরে বেড়াচ্ছে তাদের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা-সমালোনা।

বিয়ে করে যেন মহা বিপদে পড়েছেন তিনি। জানা যায়, আগের স্বামী রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই নাসিরের সঙ্গে ঘর বাঁধেন তামিমা। আগের সংসারে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও রয়েছে।

গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারি) বনানীতে সংবাদ সম্মেলনে হাজির হন নাসির হোসেন ও স্ত্রী তামিমা তাম্মি। দু’জনেই সংবাদ সম্মেলনে এসে নিজেদের বক্তব্য তুলে ধরেন। এ সময় নাসির জানান, দীর্ঘ পরিচয়ের পর সব জেনেশুনেই তামিমাকে বিয়ে করেছেন।

এবার নাসির-তামিমা ইস্যুতে আলোচিত রাকিবকে নিয়ে মুখ খুলেছেন নাসিরের বান্ধবী মডেল-অভিনেত্রী মারিয়া মিম। আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। সেখানে রাকিবকে উদ্দেশ্য করে কথা বললেও নিজের জীবনের কিছু অংশও তুলে ধরেছেন অভিনেতা সিদ্দিকের সাবেক স্ত্রী।

রাকিবকে উদ্দেশ্য করে মারিয়া মিম লিখেছেন, রাকিবকে আমার বাটপার মনে হচ্ছে। মেয়েকে দেখতে আসার নাম করে চুরি করে নিয়ে গেছে, আর এখন ব্লেইম দিচ্ছে মায়ের। সব স্বামীরাই বাচ্চাদের ব্যবহার করে মানুষের কাছে মহান হওয়ার জন্য। সিদ্দিকও একই কাজ করেছে।

আরশকে ওর কাছে আটকে রেখে আমাকে মানুষের কাছে ছোট করা হয়েছে। বলা হয়েছে, আমি বাচ্চার সঙ্গে কথা বলি না, বাচ্চাকে আমার কাছে নেই না। সেই বাচ্চাকে আমার কাছে নেয়ার জন্য মামলা পর্যন্ত করতে হয়েছে।

তিনি আরও লিখেছেন, এখন আরশ আমার কাছে থাকে তারপরও মানুষের খারাপ মন্তব্য শুনতে হয়। ডিভোর্স হলে মেয়েদেরকেই কথা শুনতে হয়। আর এখানে স্বামীরা হয়ে যায় মহান। রাকিবকে সাপোর্ট না দিয়ে ভালো করে জানা উচিত ও সত্যি নাকি মিথ্যা বলছে। আর মিথ্যা হলে রাকিবকে এমন শাস্তি দেওয়া উচিত যাতে কোনো স্বামী এসব হয়রানি করার সাহস না পায়।