রাঙ্গাবালীতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কামরুল হাসান কামরুল হাসান

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৯ | আপডেট: ৬:১২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৯
ছবি: টিবিটি

উৎসবমুখর পরিবেশে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দৈনিক যুগান্তরের ২০ বছর পদার্পণ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা পরিষদে বর্ণাঢ্য নানা কর্মসূচির আয়োজন করা হয়।

সাহসী অভিযাত্রা দুই দশকে’ স্লোগানে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এরআগে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে সুধী সমাবেশ করা হয়। এতে সভাপতিত্ব করেন দৈনিক যুগান্তরের রাঙ্গাবালী প্রতিনিধি কামরুল হাসান।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন সুলতানা, রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র, রাঙ্গাবালী সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খান, উপজেলা যুবলীগের সভাপতি হুমায়ুন কবির তালুকদার ও সহকারী শিক্ষক মাসদুদ রহমান।

বক্তারা বলেন, যুগান্তর স্বাধীনতার স্বপক্ষে কাজ করে যাচ্ছে। আপোসহীন ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করছে। সুবিধা বঞ্চিত মানুষের মুখপত্র হিসেবে কাজ করছে। তাই পত্রিকাটির শুরু লঘ্ন থেকেই পাঠকের অন্তরে জায়গা দখল করে নিয়েছে। আগামীতেও এই ধারাবাহিগতা অব্যাহত থাকবে বলে আশা করছি।

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক, উপজেলা বিআরডিবি কর্মকর্তা রিপন খন্দকার, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী হুমায়ুন কবির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস আলম, এডিএমডির উপজেলা সভাপতি আমির হোসেন মল্লিক ও উপজেলা মৎস্য বিভাগের সহকারী মনিরুল ইসলাম প্রমুখ। এছাড়া স্থানীয় সংবাদকর্মীদের উপস্থিতিতে যুগান্তর স্বজন সমাবেশের একঝাঁক তরুণের সার্বিক তত্ত্বাবধানে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।