রাজকোট গ্যালারির ‘নায়ক’

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: 8:50 PM, November 8, 2019 | আপডেট: 8:50:PM, November 8, 2019

বাংলাদেশের মাটিতে হোক আর ভারতের মাটিতেই হোক বাংলাদেশ-ভারত ক্রিকেট ম্যাচ মানেই এখন অন্যরকম উত্তেজনা। ভারতে চলতি টি-টোয়েন্টি সিরিজে দর্শকে উপচে পড়ছে গ্যালারি।

দিল্লির ফিরোজ শাহ কোটলার পর রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামেও দেখা গেছে এই দৃশ্য। তবে সৌরাষ্ট্রে আলাদা করে নজর কেড়েছেন একজন। বার্তা সংস্থা এএফপির ক্যামেরায় ধরা পড়েছে সেই ‘বিশেষ’ দর্শকের ছবি।

ছবিতে তার নাম প্রকাশ করা হয়নি। তবে ছবি প্রকাশিত হওয়ার পর থেকেই রাজকোটের গ্যালারির ‘নায়ক’ বনে গেছেন অশীতিপর এই বৃদ্ধ!

গতকাল বৃহস্পতিবার বাংলাদেশকে সমর্থন দিতে সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারিতে উপস্থিত ছিলেন এই বৃদ্ধ। ম্যাচ শুরুর আগে ফটোগ্রাফারের নজরে আসেন তিনি। ক্যামেরায় ক্লিক করতে গেলেই মুখের নানা ভঙ্গিমায় পোজ দেন সেই বৃদ্ধ। তার মাথায় ছিল লাল সবুজ-পতাকা, যাতে আবার শিকারী বাঘের ছবিও ছিল।

তবে এদিন ম্যাচ জিততে পারেনি বাংলাদেশ। রোহিত শর্মার ব্যাটিং ঝড়ের কারণে ৮ উইকেটের বেশ বড় পরাজয়ই বরণ করতে হয়েছে। যদিও বাংলাদেশের শুরুটা হয়েছিল দারুণ। কিন্তু মিডল অর্ডার গতকাল ব্যর্থ হয়েছে। মোট ৩৮টি বল থেকে কোনো রান নিতে পারেননি বাংলাদেশের ব্যাটসম্যানরা।

প্রথম ম্যাচ জেতায় সিরিজে এখন ১-১ সমতা। আগামী ১০ তারিখ নাগপুরে সিরিজ ফয়সলা হবে। সেই ম্যাচে প্রথম ম্যাচের স্মৃতি ফিরিয়ে আনতে বদ্ধপরিকর টিম টাইগার।