রাজধানীতে ইয়াবা, আইস ও হেরোইনসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১ | আপডেট: ৩:০০:অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১
ছবি: সংগৃহীত

রাজধানীর হাতিরপুল ও হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে আইস, হেরোইন ও ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- আশরাফুর রহমান ওরফে সবুজ (৪৫), মো. সুমন খন্দকার ওরফে চিকু সুমন (৩৫), মো. সোহেল রানা (২৫) ও মো. নাহিদ আলম সজল (৩৬)। তারা সবাই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৫ জানুয়ারি) ডিএমপি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত ৮ টা ১৫ মিনিটে হাতিরপুল এলাকায় অভিযান চালিয়ে আশরাফুর রহমান ওরফে সবুজকে গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। একই দিন অপর এক অভিযানে রাত ১১ টা ৫ মিনিটে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা থেকে সুমন, সোহেল রানা ও নাহিদকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাতিরপুল এলাকায় অভিযান চালিয়ে আশরাফুর রহমান ওরফে সবুজকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৪০ গ্রাম আইস উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, অপর এক অভিযানে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা থেকে সুমন, সোহেল রানা ও নাহিদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৮০ গ্রাম হেরোইন, ৫ গ্রাম আইস এবং ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শাহবাগ ও হাতিরঝিল থানায় মামলা হয়েছে।