রাজধানীতে নিজ বাসা থেকে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তার লাশ উদ্ধার

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, জুন ২১, ২০২১ | আপডেট: ৬:৫৯:অপরাহ্ণ, জুন ২১, ২০২১
ফাইল ছবি

রাজধানীর মগবাজারে নিজ বাসা থেকে স্বাস্থ্য অধিদপ্তরে কর্মরত এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ডা. মো. জিহানুল আলিম। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

মগবাজার পেয়ারাবাগ রেলগেটের ওই বাসার চতুর্থ তলা থেকে স্বজনরা অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকাল পৌনে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আবদুল খান গণমাধ্যমে বলেন, সোমবার দুপুরে জিসানুল আলিমের স্বজনরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। তার গলায় ফাঁস লাগানোর মতো অর্ধচন্দ্র কালো দাগ রয়েছে।

তবে মৃতের সঙ্গে আসা স্বজনরা কিছুই বলেননি। ওই কর্মকর্তার স্ত্রী ফারহানা কাছে জানতে চাইলে তিনি কোনও কথা বলতে না চাইলেও বলেন, ‘স্ট্রোক করছে’। তিনি বলেন, বিষয়টি হাতিরঝিল থানাকে অবহিত করা হয়েছে।

ঢামেকের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মো. আলাউদ্দিন বলেন, আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। তার গলায় কালো দাগ রয়েছে। তাই আমরা ময়নাতদন্তের কথা বলেছি।

জানা গেছে, মৃত ডা. মো. জিহানুল আলিমের গ্রামের বাড়ি পিরোজপুর। মরদেহটি হাসপাতালে রাখা হয়েছে।