রাজবাড়ীতে কোমলমতি শিশুর সম্ভ্রম লুটের দায় গৃহশিক্ষক ধরা

প্রকাশিত: 9:27 PM, December 2, 2019 | আপডেট: 9:27:PM, December 2, 2019

রাজবাড়ীতে চতুর্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গৃহশিক্ষক আনোয়ার ব্যাপারীকে (১৮) আটক করেছে র‌্যাব-৮ফরিদপুর ক্যাম্প।

সোমবার বিকেলে প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান। আটক আনোয়ার ব্যাপারী রাজবাড়ী সদর উপজেলার বারবাকপুর গ্রামের লতিফ ব্যাপারীর ছেলে।

আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, গত ১ নভেম্বর ফরিদপুর র‌্যাব ক্যাম্পে এসে গৃহশিক্ষক আনোয়ারের বিরুদ্ধে অভিযোগ করে ধর্ষণের শিকার ওই শিশুর অভিভাবকরা। পরে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্যের মাধ্যমে তদন্ত করে এ অভিযোগের সত্যতা পায় র‌্যাব সদস্যরা। পরে প্রযুক্তির সহায়তা নিয়ে মোবাইল ট্যাকিং এর মাধ্যমে অবস্থান শনাক্ত করে তাকে আজ আটক করা হয়। এ সময় আসামী মোঃ আনোয়ার ব্যাপারী (১৮) কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভিকটিমকে মারপিট করে গলাটিপে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষন করার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত ধর্ষক আসামীকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয় এবং তার বিরুদ্ধে অভিযোগকারী কর্তৃক নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইন ২০০৩ এর ৯(১) ধারা মোতাবেক নিয়মিত মামলা রুজু করা হয়েছে।