রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিলেন আবুল কালাম আজাদ বাবু

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১ | আপডেট: ৫:৫৩:অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

এম,মনিরুজ্জামান,রাজবাড়ী প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌর নির্বাচনে ইতোমধ্যে মনোনয়ন পত্র দাখিল করছেন প্রার্থীরা। গত বৃহস্পতিবার ও শুক্রবার দুপুর পর্যন্ত ৩৩ জন মেয়র ও কাউন্সিলর প্রার্থী তাদের সমর্থকদের নিয়ে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জামা দেন রিটার্নিং কর্মকর্তার কাছে। মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ জানুয়ারী এবং বাছাই শেষ হবে আগামী ১৯ জানুয়ারী তারিখে। এর পরে দেওয়া হবে প্রার্থীদের প্রতিক বরাদ্দ। শনিবার রাজবাড়ী পৌর নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহম্মেদ সালেহীন’এর কাছে এ মনোনয়ন পত্র জমা দেন পৌর নির্বাচনের প্রার্থীরা।

এদিকে আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আবুল কালাম আজাদ বাবু। শুক্রবার ১৫ জানুয়ারী দুপুরে রাজবাড়ী পৌর নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহম্মেদ সালেহীন ও নির্বাচন কর্মকর্তা স্বপন কুমারের কাছে মনোনয়নপত্র জমা দেন পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী আবুল কালাম আজাদ বাবু। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট সমাজসেবক,মুক্তিযোদ্বা,অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা,যুবসমাজ,সাংবাদিকসহ ৭নং ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ।

জন দরদি উন্নয়ন বান্ধব একজন মানুষ আবুল কালাম আজাদ বাবু মিজানপুর ইউনিয়নের সাবেক মেম্বার সোবহান উদ্দিনের ছেলে।করোনা সময়ে বেকার শ্রমজীবি মানুষকে বাবু নিজ খরচে খাদ্য ও ওষুধ দিয়েছেন।

এছাড়া গত ২ মাসে আকতারুজ্জামান বাবু রাজবাড়ী পৌর এলাকার দরিদ্র ও বেকার যুবকদের মাঝে ৫০টি রিকস্ াবিনামূল্যে বিতরন করে তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন।
নমিনেশনপত্র জমা দেবার সময় নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের বাইরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে আকতারুজ্জামানের শতশত শুভাকাঙ্ক্ষী ও সমর্থকদের। কাউন্সিলর পদপ্রার্থী আবুল কালাম আজাদ তার মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,আমি ৭নং ওয়ার্ডবাসীর সেবা করতেই এই কাউন্সিলর পদপ্রার্থী হয়েছি আমি যতদিন বেঁচে থাকব আমি ৭নং ওার্ডবাসীর সেবা করে যাব।এলাকার অবহেলিত রাস্তা-ঘাটের উন্নয়ন এবং সড়কে বাতির ব্যবস্থা করার আশ^াস দিয়ে আবুল কালাম আজাদ আরো বলেন আগামী ১৪ই ফেব্রুয়ারি সারাদিন আমাকে একটি করে ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমি আপনাদের সেবা করতেই কাউন্সিলর পদপ্রার্থী হয়েছি। আমি আপনাদের এলাকার সর্ব শ্রেনীর মানুষকে সঙ্গে নিয়ে সব সমস্যার সমাধান করবো।

রাজবাড়ী পৌরসভার নির্বাচনে আজ পর্যন্ত ৯টি ওয়ার্ডের ৩৩ জন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন। আগামী ১৪ জানুয়ারী তারিখে রাজবাড়ী পৌর নির্বাচনে ইভিম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।