রাজশাহীতে বিএনপির কার্যালয়ে ছাত্রদলের তালা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮ | আপডেট: ১১:৪৫:পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮

টিবিটি রাজনীতি: ছাত্রদলের ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার প্রতিবাদে রাজশাহী মহানগর বিএনপি কার্যালয়ে তালা দিয়েছে পদবঞ্চিত নেতাকর্মীরা।

রোববার বেলা ১২টার দিকে নগরীর ভূবনমোহন পার্ক এলাকার বিএনপি কার্যালয়ে বিক্ষুব্ধ নেতাকর্মীরা তালা ঝুলিয়ে দেন।

রাজশাহী মহানগর ছাত্রদলের সহসভাপতি আরিফুজ্জামান বলেন, কাউকে না জানিয়ে শনিবার রাতে নগরীর ছয়টি থানা এবং তিনটি কলেজ শাখার ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়।

তবে এ বিষয়ে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের সঙ্গে কথা হলে তারা জানান, এই কমিটির বিষয়ে তারা কিছু জানেন না। ছাত্রদলের মহানগর কমিটির সভাপতি বা সাধারণ সম্পাদক তাদের এ বিষয়ে অবহিত করেননি।

এর আগে শনিবার সন্ধ্যায় রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি সাক্ষরিত এক বিজ্ঞিপ্তিতে কমিটি গঠনের ঘোষণা দেয়া হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে প্রাথমিকভাবে নগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা, চন্দ্রিমা থানা এবং রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভ. ডিগ্রি কলেজের কমিটি গঠনের উল্লেখ করা হয়।

নগর ছাত্রদলের সহসভাপতি আরিফুজ্জামান আরও বলেন, নগরীতে বিএনপির থানা কার্যালগুলোতেও তালা দেয়া হবে। পর্যায়ক্রমে ওয়ার্ড কার্যালয়গুলোতে তালা দেয়া হবে। এই কমিটিতে যাদের পদ দেয়া হয়েছে তারা যোগ্য না।

এ ব্যাপারে বক্তব্যের জন্য মহানগর ছাত্রদলের সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু এই দুই নেতার ফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া সম্ভব হয় নি।